শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ১২:৪২ অপরাহ্ন

করনীয়:
করোনা প্রতিরোধে সচেতন হই। ঘন ঘন সাবান দিয়ে হাত ধুই। জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হই।
শিরোনাম :
পূর্ব শত্রুতার জেরে বিদেশফেরত যুবককে কুপিয়ে হত্যা যশোর জেনারেল হাসপাতালে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টইনে ৮২জন সুন্দরবন ইউনিয়নে স্বেচ্ছাসেবকলীগ নেতার খাদ্য সামগ্রী বিতরন যশোরে একটি প্রাইভেট কার দেখে ব্যাপক আতংকের সৃষ্টি কোয়ারেন্টাইন মনিটরিং করবে সিএমপি মোবাইল অ্যাপের মাধ্যমে ডাক্তারের কাছে রোগী নয়, রোগীর কাছে ডাক্তার’ শ্লোগানে ভ্রাম্যমাণ মেডিকেল টিমের উদ্বোধন যশোরে বিনা চিকিৎসায় নারী ওসির স্বামীর মৃত্যুর অভিযোগ দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন যশোর বাঘারপাড়ার যুবদল নেতা হিরু দিনাজপুরে হুইপ ইকবালুর রহিম এমপি’র প্রিস্টপশকতায় শিশুদের জন্য খাদ্য বিতরণ দিনাজপুরে করোনা ভাইরাস পরীক্ষার জন্য  পিসিআর মেশিন  বসানো হচ্ছে 
যশোরে শ্রমিক লীগ নেতার মায়ের মৃত্যুতে শাহীন চাকলাদারের শোক

যশোরে শ্রমিক লীগ নেতার মায়ের মৃত্যুতে শাহীন চাকলাদারের শোক

 

স্টাফ রিপোর্টার: যশোর জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলুর মা রহিমা বেগম (৭৫) আর নেই। বুধবার গভীর রাতে শহরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান (ইন্না…রাজিউন)।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন চাকলাদার।

বৃহস্পতিবার জোহরবাদ কাজীপাড়া জামে মসজিদে জানাজা শেষে শহরের কারবালা জামে মসজিদে দাফন করা হয়। জানাজায় উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা একেএম খয়রাত হোসেন, দপ্তর সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপু, জেলা শ্রমিক লীগের সভাপতি আজিজুর রহমান, সহ-সভাপতি জবেদ আলী, শহর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ইউসুফ সাঈদ প্রমুখ।

এদিকে, রহিমা বেগমের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন চাকলাদার।

খবরটি শেয়ার করুন..




© All rights reserved  2019 Joibanglanews.com
Design & Developed BY ThemesBazar.Com