মঙ্গলবার, ২৩ Jul ২০১৯, ০৪:৪০ অপরাহ্ন

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর মানহানির মামলা তদন্ত প্রতিবেদন দাখিলের সময় বৃদ্ধি

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর মানহানির মামলা তদন্ত প্রতিবেদন দাখিলের সময় বৃদ্ধি

 

স্টাফ রিপোর্টার: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ভিসি অধ্যাপক ড. আনোয়ার হোসেনের বিরুদ্ধে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি অবমাননার মামলার প্রতিবেদন দাখিলের সময় বৃদ্ধি করা হয়েছে।

সোমবার মামলার তদন্ত কর্মকর্তা যশোর কোতয়ালি থানার ওসি (ইন্টিজেন্টস এন্ড পুলিশিং) সুমন ভক্ত আদালতে সময় চেয়ে আবেদন করলে বিচারক আগামী ৪ সেপ্টেম্বর প্রতিবেদন দাখিলের পরবর্তি দিন ধার্য করেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাদিপক্ষের আইনজীবী শাহানুর আলম শাহিন।

মামলা সূত্রে জানা যায়, যবিপ্রবির ২০১৮ সালের ডেস্ক ক্যালেন্ডারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবির ওপর নিজের নাম লিখে রাখেন ভিসি অধ্যাপক ড. আনোয়ার হোসেন। আর চলতি বছরের ডেস্ক ক্যালেন্ডারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ছিদ্র করে উপস্থাপন করা হয়। এতে ক্ষুব্ধ যশোর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল গত ১৪ জানুয়ারি যশোর আদালতে একটি মামলা করেন। অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আকরাম হোসেন মামলাটি গ্রহণ করে ১৪ মে তদন্ত প্রতিবেদন জমা দিতে যশোর কোতোয়ালি থানার ওসিকে নির্দেশ দেন। তবে নির্ধারিত তারিখের আগের দিন সোমবার তদন্ত কর্মকর্তা সময় চেয়ে আদালতে আবেদন করেন।আবেদনের প্ররিপ্রেক্ষিতে বিচারক আকরাম হোসেন আবেদনটি গ্রহণ করে আগামী ৪ সেপ্টেম্বর তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com
Design & Developed BY ThemesBazar.Com