বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০২:১০ অপরাহ্ন

করনীয়:
করোনা প্রতিরোধে সচেতন হই। ঘন ঘন সাবান দিয়ে হাত ধুই। জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হই।
শিরোনাম :
ময়মনসিংহে ঘাতক ট্রাক কেড়ে নিল দুইজনের প্রাণ করোনায় মৃতের সংখ্যায় চীনকে ছাড়িয়ে গেল যুক্তরাষ্ট্র পুতিনের সঙ্গে হাত মেলানোর পর রুশ চিকিৎসকের করোনা শনাক্ত অর্ধশতাধিক ছিন্নমূলমানুষের তিন বেলা ক্ষুধার জ্বালা মেটাচ্ছেন রাজা নড়াইলে বমি-শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তির পর যুবকের মৃত্যু সুনামগঞ্জে বিরল প্রজাতির ‘লজ্জাবতী’ বানরের সন্ধান দিনাজপুরে পল্লী ডেভেলপমেন্ট সোসাইটির উদ্যোগে খাদ্য-দ্রব্য বিতরণ চট্টগ্রামে চায়ের দোকান হতে ৩টি টিভি জব্দ করেন ইউএনও ধামরাইয়ে ৫ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন এমপি বেনজির আহম্মেদ বাড়ি বাড়ি গিয়ে দরিদ্র ও খেটে খাওয়া মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন “রক্তবন্ধু”
যশোরে মুদি দোকানিকে শ্বাসরোধ করে হত্যা

যশোরে মুদি দোকানিকে শ্বাসরোধ করে হত্যা

বনোপোল সংবাদদাতা: শার্শা উপজেলার আমড়াখালী এলাকা থেকে পুলিশ এক মুদি দোকানির লাশ উদ্ধার করেছে। তার নাম আব্দুস সালাম(৩৭)। রোববার সকালে শার্শা থানা পুলিশ উপজেলার আমড়াখালী এলাকার রেলসেতুর নিচ থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করে। পুলিশের ধারণা, তাঁকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।
আব্দুস সালাম শার্শা উপজেলার বেনাপোল পাটবাড়ি এলাকার জাফর আলী মণ্ডলের ছেলে। বেনাপোল পাটবাড়ি এলাকায় নিজের বাড়ির সামনে তাঁর একটি মুদি দোকান আছে।
পুলিশ জানায়, রোববার সকালে উপজেলার আমড়াখালী রেলসেতুর নিচে আব্দুস সালামের লাশ ভাসছিল। তার শরীরে কোনো পোশাক ছিল না। স্থানীয়রা লোকজন লাশটি ভাসতে দেখে পুলিশে খবর দেন। সকাল সাড়ে আটটার দিকে শার্শা থানা থেকে পুলিশ এসে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।
পুলিশ জানায়, শনিবার সন্ধ্যায় স্কুলপড়ুয়া ছেলেকে নিয়ে বেনাপোল বাজারে আসেন আব্দুস সালাম। এ সময় তার মুঠোফোনে একটি কল আসে। এরপর তিনি ছেলেকে একটি দোকানের সামনে বসিয়ে রেখে চলে যান। রাত সাড়ে আটটার দিকে এক ব্যক্তি ছেলেকে দোকানের সামনে বসা দেখে আব্দুস সালামের মুঠোফোনে কল করেন। এ সময় তিনি কিছুক্ষণ পরে ফিরবেন বলে জানান। রাত নয়টার দিকে পরিবারের সদস্যরা তার মুঠোফোনে কল করে মুঠোফোনটি বন্ধ পান। এরপর থেকে অনেকবার কল করেও তার মুঠোফোনটি আর খোলা পাওয়া যায়নি।
শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম মশিউর রহমান বলেন, আব্দুস সালামের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার শরীরের কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।
ধারণা করা হচ্ছে, শ্বাসরোধ করে তাঁকে হত্যা করা হতে পারে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। আসামিদের গ্রেফতারের জন্য জোর চেষ্টা চালানো হচ্ছে।

খবরটি শেয়ার করুন..




© All rights reserved  2019 Joibanglanews.com
Design & Developed BY ThemesBazar.Com