সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ১১:৪৮ পূর্বাহ্ন

করনীয়:
করোনা প্রতিরোধে সচেতন হই। ঘন ঘন সাবান দিয়ে হাত ধুই। জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হই।
যশোরে স্বামীর বিরুদ্ধে স্ত্রীর অভিযোগ

যশোরে স্বামীর বিরুদ্ধে স্ত্রীর অভিযোগ

স্টাফ রিপোর্টার: যশোরে যৌতুকের দাবিতে মারপিট ও খুন করে লাশ গুম করার অভিযোগ এনে শাহানারা বেগম  নামের এক গৃহবধু তার স্বামী পল্লী বিদ্যুৎ সমিতির আনসার গার্ড সোহেল আহম্মেদের বিরুদ্ধে যশোর কোতয়ালি থানায় সাধারণ ডাইরি করে।

শাহানারা বেগম মণিরামপুর উপজেলার শ্যামনগর গ্রামের আনসার সোহেল আহম্মেদের স্ত্রী এবং  সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার চুমঘাট এলাকার শহিদুল ইসলামের মেয়ে। সোহেল আহমেদ বর্তমান সাতক্ষীরার ঝাউডাঙ্গা পল্লীবিদ্যুৎ অফিসে আনসার গার্ড হিসেবে কর্মরত রয়েছে।

অভিযোগে উল্লেখ করা হয়েছে,২০১৬ সারে ৮ এপ্রিল পারিবারিক ভাবে সোহেল আহমেদের সাথে শাহানারার বিয়ে হয়। বিয়ের পর থেকে মোটা অংকের টাকা দাবি কওে আসছিল। দাবীকৃত টাকা না পেয়ে সোহেল তার স্ত্রীকে শারিরীক ও মানুষিক ভাবে নির্যাতন করে। এক পর্যায়ে শাহানারার বাবা শহিদুল ইসলামের কাছ থেকে বিভিন্ন সময়ে ১লাখ ৩০ হাজার টাকা নিয়ে তার স্বামী দেয়।  কিছুদিন যেতে না যেতো আবারও ৩লাখ টাকা দাবি করে। ওই টাকা না পেয়ে সোহেল তাকে খুন করতে যায়। কৌশলে  শাহানারা পালিয়ে জীবনে রক্ষা করে। বর্তমানে সে জীবনের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে। পুলিশ প্রশাসনের কাছে নিরাপত্তা চেয়ে স্বামী সোহেলের বিরুদ্ধে যশোর কোতয়ালি থানায় সাধারণ ডাইরি করেছে। যার নম্বর ৭৯।

যশোর কোতয়ালি থানার ওসি অপূর্ব হাসান সাধারণ ডাইরি তদন্তের জন্য এএসআই মোল্যা শফিকুজ্জামানকে নির্দেশ দিয়েছেন। এ ব্যাপারে মোল্যা শফিকুজ্জামান সাধারণ ডাইরির কথা নিশ্চিত করেছেন। এবং বলেন তদন্ত কার্যক্রম শুরু করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..




© All rights reserved  2019 Joibanglanews.com
Design & Developed BY ThemesBazar.Com