রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ০২:৩৩ পূর্বাহ্ন

যবিপ্রবির কর্মচারীদের জন্য বাস দেওয়ার প্রতিশ্রুতি যশোর-৩ আসনের সাংসদ কাজী নাবিলের

যবিপ্রবির কর্মচারীদের জন্য বাস দেওয়ার প্রতিশ্রুতি যশোর-৩ আসনের সাংসদ কাজী নাবিলের

 

স্টাফ রিপোর্টার: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের (যবিপ্রবি) কর্মচারীদের যাতায়াতের সুবিধার্থে একটি বাস দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ। গত শনিবার যবিপ্রবির রিজেন্ট বোর্ডের ৫৪তম সভায় যোগ দেওয়ার প্রাক্কালে, কর্মচারীরা তাঁকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে দাবি সংবলিত একটি স্মারকলিপি দিলে তিনি বাস দেওয়ার এ প্রতিশ্রুতি দেন।

কর্মচারীদের দেওয়া স্মারকলিপিতে বলা হয়, একজন শিক্ষানুরাগী, সমাজকর্মী, জনপ্রতিনিধি এবং শিল্পপতি হিসাবে আপনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ‘রূপকল্প-২০২১’ বাস্তবায়নের স্বপ্নসারথি। যশোর তথা দক্ষিণবঙ্গের অন্যতম বিদ্যাপীঠ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। অত্র প্রতিষ্ঠানে কর্মরত ৩৫০ জন কর্মচারীর যাতায়াতের জন্য বিশ্ববিদ্যালয়ের প্রশাসন কর্তৃক একটি মাত্র বাস বরাদ্দ আছে, যেটি কর্মচারীর সংখ্যার তুলনায় অপ্রতুল। শিক্ষানুরাগী শিল্পপতি হিসেবে যবিপ্রবির কর্মচারীদের যাতায়াত সমস্যা সমাধানে একটি বাস প্রদান করে কর্মচারীদের পাশে দাঁড়ানোর জন্য আপনার সদয় মর্জি হয়। এ সময় কাজী নাবিল আহমেদ কর্মচারীদের দাবি-দাওয়ার কথা মন দিয়ে শোনেন এবং অচীরেই এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে বলে তাদের আশ^স্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের কর্মচারী সমিতির সভাপতি এস এম সাজেদুর রহমান জুয়েল, সহসভাপতি  আরশাদ আলী ও রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক কে এম আরিফুজ্জামান সোহাগ, যুগ্ম সম্পাদক শওকত ইসলাম সবুজ, কোষাধ্যক্ষ টিপু সুলতান, সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সুমন হোসেন, মহিলাবিষয়ক সম্পাদক পদে নূরে ইয়াসমিন জলি প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com
Design & Developed BY ThemesBazar.Com