বুধবার, ২৪ Jul ২০১৯, ১২:৫১ পূর্বাহ্ন

মিমিকে ভোট না দিলে কেড়ে নেয়া হবে ভোটার কার্ড

মিমিকে ভোট না দিলে কেড়ে নেয়া হবে ভোটার কার্ড

জয় ডেক্স: ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। নিজের অভিনয় দিয়ে জয় করে নিয়েছেন অসংখ্য ভক্তের মন। এবার এই অভিনেত্রী রুপালি পর্দা থেকে কিছুটা দূরে সরে এসে যোগ দিয়েছেন রাজনীতিতে। তবে রপালি পর্দা হোক কিংবা রাজনীতির মাঠ সবখানেই তার জনপ্রিয়তা যেন তুঙ্গে।
এদিকে মিমিকে ভোট দেয়ার জন্য হট্টোগোল যেন লেগে গেলো। কেননা তাকে ভোট না দিলে কেড়ে নেওয়া হবে ভোটার কার্ড। গ্রামবাসীদের এমনই হুমকি দেওয়ার অভিযোগ উঠল পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে রাজনৈতিক শোরগোল এখন তুঙ্গে।
অভিযোগ উঠেছে গত সোমবার কৃষকদের চেক বিলির সময় ভাঙড় ভোগালি ২ নম্বর গ্রাম পঞ্চায়েত প্রধান মোদা শেখ হুসেন হুমকি দিয়ে বলেন, যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মিমি চক্রবর্তীকে ভোট না দিলে ভোটার কার্ড কেড়ে নেওয়া হবে।
শুধু তাই নয়, মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘোষণা মোতাবেক, চাষির মৃত্যুর পর তার পরিবারকে ২ লক্ষ টাকা করে যে ক্ষতিপূরণ দেয়ার কথা ঘোষণা করা হয়েছিল, তাও দেয়া হবে না বলে হুমকি দেন তিনি।
গ্রামবাসীদের উদ্দেশ্যে মোদা শেখের হুমক,দিদি চেক দেবে, আর সিপিএমকে ভোট দেবে। এই কাজ মেনে নেওয়া হবে না।পঞ্চায়েত প্রধানের এই মন্তব্যের পরই শুরু হয়েছে রাজনৈতিক বিতর্ক। যদিও এ বিষয়ে পঞ্চায়েত প্রধান মোদা শেখ হুসেনের সাফাই, তিনি সোজা সাপ্টা কথাই বলতে পছন্দ করেন।
সূত্রের খবর, তৃণমূল নেতা আরাবুল ইসলামের ঘনিষ্ঠ ওই গ্রাম পঞ্চায়েত প্রধান। যদিও এ বিষয়ে স্থানীয় তৃণমূল নেতৃত্বের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। যার প্রসঙ্গে এই আলোচনা, যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মিমি চক্রবর্তীও এ বিষয়ে কোনো মন্তব্য করেননি।

 

 

 

 

 

 

 

সুত্র:সকালের সময়

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com
Design & Developed BY ThemesBazar.Com