রবিবার, ১৬ Jun ২০১৯, ০৬:৩৩ পূর্বাহ্ন

ঢাকার এফআর টাওয়ারে অগ্নিকান্ডে নিহত বৃষ্টি যশোরের মেয়ে কারবালা গোরস্থানে দাফন সম্পন্ন

ঢাকার এফআর টাওয়ারে অগ্নিকান্ডে নিহত বৃষ্টি যশোরের মেয়ে কারবালা গোরস্থানে দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার: ঢাকার এফআর টাওয়ারে অগ্নিকান্ডে যশোরের মেয়ে শেখ জারিন তাসনিম বৃষ্টি (২৬) নিহত হয়েছেন। তিনি যশোর শহরের বেজপাড়া বনানি সড়কের মোটর পার্টস ব্যবসায়ী শেখ মুজাহিদুল ইসলামের মেয়ে। এবং শ্বশুরবাড়ি শহরের পুরাতন কসবা কাজীপাড়ায়। তার শ্বশুর কাজী ইরাদ আলী। তিনি ওই ভবনের ১২তলায় ইউরো সার্ভিস লিমিটেড নামে একটি প্রতিষ্ঠানের মানবসম্পদ বিভাগে চাকরি করতেন। শুক্রবার দুপুরে তার মরদেহ যশোরে  আনা হয়েছে। এ সময় তার পরিবারের সদস্য কান্নায় ভেঙ্গে পড়েন।

নিহতের দেবর কাজী নিপুন জানান,অনেক চেষ্টার পর রাত বারটার দিকে বৃষ্টির ফোনে যোগাযোগ করা সম্ভব হয়। ফায়ার সার্ভিসের একজন কর্মী ওই ফোনে বৃষ্টির মৃত্যুর খবর এবং আরএফ টাওয়ারের ১৮ তলার সিড়িতে মরদেহ পাওয়া গেছে বলে জানান। উদ্ধারকারী দলের ওই কর্মীা জানান আগুনের তাপে ও ধোয়ার কারণে মৃত্যু হতে পারে।

কাজী নিপুন আরও জানান,আগুনে নষ্ট হয়ে যাওয়া বৃষ্টির মোবাইল ফোন থেকে সিম কার্ড খুলে নিজের ফোনে ঢুকিয়ে ছিলেন ফায়ার সার্ভিসের ওই কর্মী। স্বামী কাজী শাদ নূর ঢাকার খিলক্ষেতে হোটেল রিজেন্সিতে সহকারী ব্যবস্থাপক পদে চাকরি করেন। বৃষ্টি-শাদ দম্পতি খিলক্ষেতেই থাকতেন। শুক্রবার দুপুরে তার মরদেহ যশোরে  আনা হয়।

দুপুর ২টায় শহরের চৌরাস্তা জামে মসজিদে তার প্রথম নামাজে জানাযা হয়েছে। বিকেলে আসরের নামাজের পর বেজপাড়ায় দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হয়। পরে কারবালা গোরস্থানে দাফন সম্পন্ন করা হয় বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com
Design & Developed BY ThemesBazar.Com