শনিবার, ২৮ মার্চ ২০২০, ০৩:০০ পূর্বাহ্ন

করনীয়:
করোনা প্রতিরোধে সচেতন হই। ঘন ঘন সাবান দিয়ে হাত ধুই। জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হই।
শিরোনাম :
রায়গঞ্জে স্বামীর দেওয়া এ্যাসিডে ঝলসে গেছে স্ত্রীর শরীর ৩০ হাজার কিট দিয়ে বাংলাদেশের পাশে আলিবাবা আলিম দার নিজের রেস্টুরেন্টে চাকরিহারাদের ফ্রি খাওয়াবেন রোবট দিয়ে এই ভাইরাস নষ্টের পরিকল্পনা চীনের মাগুরায় কবরস্থানে মিলল ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ করোনায় আক্রান্ত যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসন যশোরে সাংবাদিকের বাবা মৃত্যুতে গভীর শোক প্রকাশ দিনাজপুরে “আহ্বান – মানবতার প্রতি মনুষ্যত্বের ডাক” এর উদ্যোগে মসজিদ জীবাণুমুক্ত ও পরিষ্কার-পরিচ্ছন্ন করন নারায়ণগঞ্জে সেপটিক ট্যাংক বিস্ফোরণে শিশু নিহত, বাবা-মাসহ আহত-৪ চাঁদপুরে নিম্ন আয়ের মানুষের জন্য সততা স্টোর
ঢাবিতে অনির্দিষ্টকালের ধর্মঘট: পুননির্বাচন চান নুরও

ঢাবিতে অনির্দিষ্টকালের ধর্মঘট: পুননির্বাচন চান নুরও

জয় ডেক্স:ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) পুনঃনির্বাচনের দাবি জানিয়েছেন ডাকসুর নবনির্বাচিত ভিপি কোটা সংস্কার আন্দোলনকারী নেতা নুরুল হক নুর। মঙ্গলবার বিকেল আড়াইটায় রাজু ভাস্কর্যের সামনে এ দাবি জানান। ভোট কারচুপির অভিযোগ এনে ভিপি ও সমাজ সেবা সম্পাদক ছাড়া বাকি পদগুলোতে স্বচ্ছ নির্বাচনের দাবি জানিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দিয়েছেন ডাকসুর নবনির্বাচিত সহসভাপতি (ভিপি) নুরুল হক নুর।
নুর আরও বলেন, গতকালের ডাকসু নির্বাচন ছিল প্রহসনের নির্বাচন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের দলকানা প্রশাসন যত অনিয়ম করার তা এ নির্বাচনে করেছে। তার পরও আমাকে ও আখতারকে (সমাজসেবা সম্পাদক) আটকাতে পারেনি। যদি সুষ্ঠু নির্বাচন হতো তাহলে ছাত্রলীগ একটি পদও পেত না। ভিপি হিসেবে আমি এখন ছাত্রদের পক্ষে লড়বো। সুষ্ঠু নির্বাচনের জন্য আন্দোলন চালিয়ে যাব।
ধর্মঘট কতদিন চলবে এই প্রশ্নের জবাবে তিনি বলেন, এই বিষয়ে অন্যান্য প্যানেলের প্রার্থীদের সঙ্গে বৈঠক করে কর্মসূচির বিষয়ে বিস্তারিত জানানো হবে। মিছিল শেষে তিনি স্বচ্ছ নির্বাচনের দাবিতে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দেন।
উল্লেখ্য ভিপি পদে পুননির্বাচন চেয়ে আন্দোলন করছে ছাত্রলীগও।
ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে সহ-সভাপতি (ভিপি) নির্বাচিত হয়েছেন কোটা সংস্কার আন্দোলনের নেতা নুরুল হক নুরু। তিনি পেয়েছেন ১১ হাজার ৬২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন পেয়েছেন ৯ হাজার ১২৯ ভোট। এছাড়া সাধারণ সম্পাদক (জিএস) পদে ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ও সহ-সাধারণ সম্পাদক (এজিএস) পদে ঢাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন নির্বাচিত হয়েছেন।

 

সুত্র:সকালের সময়

খবরটি শেয়ার করুন..




© All rights reserved  2019 Joibanglanews.com
Design & Developed BY ThemesBazar.Com