বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০১৯, ১০:৫৫ অপরাহ্ন

দুই মায়ের সঙ্গে সালমানের ছবি ভাইরাল

দুই মায়ের সঙ্গে সালমানের ছবি ভাইরাল

জয় ডেক্স: বলিউডের ভাইজান খ্যাত নায়ক সালমান খান। সালমান খানের বাবা সেলিম খান বলিউডের প্রখ্যাত চিত্রনাট্যকার। চিত্রনাট্যকার হলেও তিনি চলচ্চিত্রেও অভিনয়ও করেছেন। ১৯৬৪ সালের ১৮ নভেম্বর সুশীলা চরককে বিয়ে করেন সেলিম খান। সালমা নামে তিনি বেশ পরিচিত। সেলিম খান ও সালমা দম্পতির চার সন্তান খান, সালমান খান, সোহেল খান ও আলভিরা খান। ১৯৮১ সালে সেলিম খান চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্যশিল্পী হেলেনকে বিয়ে করেন। এই দম্পতি একটি মেয়েকে দত্তক নিয়েছেন। তার নাম অর্পিতা।
সালমান খান নিজের মা সালমাকে যেমন খুব পছন্দ করেন, ভালোবাসেন, তেমনি পছন্দ করেন ও ভালোবাসেন বাবার দ্বিতীয় স্ত্রী হেলনকেও। সময় পেলে দুই মায়ের সঙ্গেই সময় কাটান। ছেলের ব্যবহারে মুগ্ধ দুই মা।
গতকাল শুক্রবার ছিল আন্তর্জাতিক নারী দিবস। এ উপলক্ষে ইনস্টাগ্রামে দুই মায়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন সালমান খান। ছবিতে দেখা যায়, দুই মায়ের ভালোবাসায় সিক্ত বলিউডের জনপ্রিয় এই নায়ক। ছবিটি সালমান খানের নিজেরও ভালো লেগেছে। তাই তো আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ইনস্টাগ্রামে দেওয়ার জন্য তিনি বেছে নেন এই ছবি। আর ক্যাপশনে লিখেছেন, ‘সবাইকে নারী দিবসের শুভেচ্ছা।’ আজ শনিবার সকাল পর্যন্ত এই পোস্ট ১২ লাখ ৮৩ হাজার ৭২০টি লাইক পেয়েছে।
এদিকে সালমান খান সম্প্রতি ‘ভারত’ ছবির শুটিং শেষে দৃষ্টিহীনদের একটি স্কুলে যান। সেখানে দৃষ্টিহীন শিক্ষার্থীদের জন্য সময় কাটান, গল্প করেন। তাকে কাছে পেয়ে দৃষ্টিহীন ওই স্কুলের শিক্ষার্থীরাও ভীষণ খুশি। সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও এসেছে।

 

 

 

 

 

 

 

 

 

সুত্র:সকালের সময়

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com
Design & Developed BY ThemesBazar.Com