শুক্রবার, ৩১ Jul ২০২০, ০৫:৪৪ অপরাহ্ন

সিরাজগঞ্জের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সিরাজগঞ্জের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

দিদারুল ইসলাম রাসেল,ইবিঃ
সিরাজগঞ্জ জেলার চৌহালী উপজেলার বসন্তপুর চরে ২৫ টি  পরিবারে ত্রাণ বিতরণ করা হয়েছে।
 প্রতিক্ষণ যুব ফাউন্ডেশন এর অঙ্গ সহযোগী সংগঠন প্রতিক্ষণ  ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশ এর উদ্যোগে বানভাসি মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে।
 কেন্দ্রীয় কমিটির সম্মানিত  সভাপতি অনলাইনের মাধ্যমে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী প্রদান কর্মসূচি’র শুভ উদ্বোধন করেন। ত্রান বিতরণ কালে উপস্থিত ছিলেন PBRB ত্রান ও দুর্যোগ ব্যাবস্থাপনা কমিটির প্রধান সমন্বয়কারী শাহনাজ পারভীন, সভাপতি ঢাকা বিভাগ( PBRB)
খাদ্য সামগ্রীর মধ্যে যা ছিলো
চাল,ডাল,আলু,পিঁয়াজ,তৈল,সেমাই,চিনি,চিড়া,মুড়ি,বিস্কিট, চকলেট, সাবান,লবন এবং পানি বাহিত রোগের ঔষধ, স্যালাই  ইত্যাদি।
খাদ্য সামগ্রী বিতরণকালে প্রতিক্ষণ এর প্রতিষ্ঠাতা সভাপতি আল সাজিদুল ইসলাম দুলাল বলেন, একদিকে করোনা অন্য দিকে বন্যা দেশের এই ক্রান্তিলগ্নে মানুষ মানুষের পাশে দাঁড়ানো এবং আমাদের সামর্থ্য অনুযায়ী সহযোগিতা করা প্রয়োজন। সেবা পরম ধর্ম আর তাই প্রতিক্ষণ পরিবার স্বেচ্ছায় রক্তদানের পাশাপাশি বৃক্ষ রোপন, মাদক বিরোধী আন্দোলন, বিভিন্ন দুর্যোগ,মহামারি বা বন্যায় ক্ষতি গ্রস্থদের পাশে প্রতিক্ষণ ছিলো এবং আছে  এটা আমাদের এবছর ৬ষ্ঠ বারের মত খাদ্য সামগ্রী বিতরণ করা হলো। আমরা চাই সবাই এভাবে অসহায়দের পাশে দাঁড়াতে সহযোগিতার হাত বাড়াতে।
পরিশেষে ত্রান ও দুর্যোগ ব্যাবস্থাপনা উপ পরিষদের প্রধান সমন্বয়কারী শাহনাজ পারভীন স্বপ্না সবাইকে শুভেচ্ছা জানান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com