শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০১:৫৫ পূর্বাহ্ন

ঐন্দ্রিলাকে নিয়ে সিনেমায় অঙ্কুশ

ঐন্দ্রিলাকে নিয়ে সিনেমায় অঙ্কুশ

জয় ডেস্ক।
ওপার বাংলার অভিনেতা অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলার প্রেম সম্পর্কে সবাই জানে। তাঁদের প্রেম এখন খোলা কবিতার মতো। নন-ফিকশন শোয়ে, অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তাঁদের একসঙ্গে পারফর্ম করতে দেখা গেলেও প্রকৃত অর্থে ‘কাজ’ করা হয়ে ওঠেনি এ জুটির। তবে বাস্তবের এই প্রেমিক-প্রেমিকা এবার জুটি বাঁধতে চলেছেন বড় পর্দায়। নতুন সিনেমায় দেখা যাবে তাদেরকে।

সিনেমার নাম ‘ম্যাজিক’। এটি পরিচালনা করবেন রাজা চন্দ। চিত্রনাট্য লিখেছেন অর্ণব ভৌমিক ও পরিচালক নিজেই। ছোট পর্দায় তেমন সাফল্য না পেলেও এই ছবি দিয়ে বড় পর্দায় নতুন ইনিংস শুরু করতে যাচ্ছেন ঐন্দ্রিলা।

ঐন্দ্রিলা বলেন, আমাদের স্ক্রিপ্ট রিডিংয়ের প্রথম কয়েক দিনে অঙ্কুশ আমাকে দেখে হাসছিল। ওর মনে হচ্ছে, আমি যেন বিক্রমকে (চট্টোপাধ্যায়) ডায়লগ বলছি। আসলে বিক্রমের সঙ্গে ন’বছর কাজ করেছি। তাই ওর কাজের ধারাটা আমি খুব ভাল জানি। আবার অঙ্কুশের ডায়লগ বলা দেখে আমার মনে হচ্ছে, ওর অন্য কোনও নায়িকাকে বলছে কথাগুলো।

অঙ্কুশের কথায়, ঐন্দ্রিলা বরাবর এমন ছবি করতে চেয়েছিল, যেখানে ওর অভিনয় দর্শক দেখবেন। সে দিক থেকে এই ছবিটা ওর মনের মতো হয়েছে।’ পরিচালকও ঐন্দ্রিলার উপরে ভরসা রেখেছেন। তাই তাঁর দায়িত্বও গিয়েছে বেড়ে। নায়ক-নায়িকা দু’জনেরই দাবি, চরিত্র দু’টি তাঁদের কাছে বেশ চ্যালেঞ্জিং।

ছবিতে অন্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন পায়েল সরকার, দেবশঙ্কর হালদার, বিদীপ্তা চক্রবর্তী, পিয়ান সরকার প্রমুখ। লকডাউন পরিস্থিতি সামলে আগস্টের ৬ তারিখ থেকে ছবিটির শুটিং শুরু হবে বলে জানান অঙ্কুশ।

জয় বাংলা নিউজ/সস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com