শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৬:৫৬ পূর্বাহ্ন

কম দামে ত্রিপল ক্যামেরার সিম্ফনির স্মার্টফোন

কম দামে ত্রিপল ক্যামেরার সিম্ফনির স্মার্টফোন

জয় ডেস্ক।
কম দামে এআই সমৃদ্ধ ট্রিপল রিয়ার ক্যামেরা নতুন স্মার্টফোন নিয়ে এসেছে দেশীয় মোবাইল ফোন কোম্পানি সিম্ফনি। ‘সিম্ফনি জেড৩০’ মডেলের স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, যা ফুল চার্জে চলবে দুই দিন পর্যন্ত।

‘ওউন এন আইকন’ স্লোগানের এ ফোনে অপারেটিং সিস্টেম হিসেবে আছে লেটেস্ট অ্যান্ড্রয়েড ১০.০। ২০:৯ অ্যাসপেক্ট রেশিও’র এ হ্যান্ডসেটটিতে আছে ৬.৫২ ইঞ্চি ২.৫ডি ইনসেল ভি নচ ডিসপ্লে যার রেজ্যুলেশন এইচডি প্লাস বা ৭২০x১৬০০।

ছবি তোলার জন্য এই স্মার্টফোনটির ব্যাক সাইডে আছে তিনটি ক্যামেরা। ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরার সাথে ২ মেগাপিক্সেল এর ডেপথ সেন্সর এবং ৫ মেগাপিক্সেল এর আল্ট্রা ওয়াইড এ্যাংগেল আর সামনে থাকছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। যার এ্যাপারচার ২.০।

১.৮ গিগাহার্জের পাওয়ারফুল এবং পাওয়ার এফিসিয়েন্ট অক্টাকোর প্রসেসরও মিডিয়াটেকের প্রিমিয়াম কোয়ালিটির চিপসেট হ্যালিও এ২৫-এর সঙ্গে আছে ৩ জিবি ডিডিআর-৪ র‌্যাম এবং ৩২জিবি র‌্যাম। যা মেমোরি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে ১২৮ জিবি পর্যন্ত। জিপিউ হিসেবে আছে আইএমজি পাওয়ার ভিআর জিই৮৩২০।

স্পেশাল ফিচারের মধ্যে উল্লেখযোগ্য ফিচার হিসেবে আছে ‘প্যারেন্টাল লক’। এছাড়া ফেস আনলক, ডিজিটাল ওয়েলবিয়িং, স্মার্ট কন্ট্রোল, ডেডিকেটেড গুগল অ্যাসিস্ট্যান্ট বাটন, ওয়ান হ্যান্ড মোড, নাইট মোড, বেড টাইম মোড, লিফট টু ওয়েক আপ, কাস্টমাইজেবল নটিফিকেশন লাইট, স্মার্ট অ্যাকশন এবং স্মার্ট জেশচার। সিম্ফনির এ ফ্ল্যাগশিপ ফোনটি ইন্ডিগো ব্ল– এবং অ্যামাজন গ্রিন কালারে পাওয়া যাচ্ছে ৯ হাজার ৭৯০ টাকায়।

জয় বাংলা নিউজ/ডেবা

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com