শনিবার, ১১ Jul ২০২০, ০৮:৪৫ অপরাহ্ন

করনীয়:
করোনা প্রতিরোধে সচেতন হই। ঘন ঘন সাবান দিয়ে হাত ধুই। জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হই।
দিনাজপুরের ঘোড়াঘাট পৌরসভার বাজেট ঘোষনা

দিনাজপুরের ঘোড়াঘাট পৌরসভার বাজেট ঘোষনা

দিনাজপুরের ঘোড়াঘাট পৌরসভার বাজেট ঘোষনা

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাট পৌরসভায়  স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে পৌরসভা কার্যালয়ে নতুন কোন কর আরোপ ছাড়ায় ২০২০ -২০২১ অর্থ বছরের বাজেট ঘোষনা করেন পৌর মেয়র আব্দুস ছাত্তার মিলন।

পৌর মেয়র এবারে ২০২০-২১ অর্থ বছরে ঘোড়াঘাট পৌরসভার জন্য  সর্বমোট ২ ৩ কোটি ১৪ লক্ষ ২৭ হাজার টাকার বাজেট ঘোষনা করেন । উল্লেখ্য,গত ২০১৯-২০২০অর্থ বছরে বাজেটের পরিমান ছিল ২২ কোটি ৬২ লক্ষ ৭৮ হাজার ২৫ টাকা।

বাজেট ঘোষনা কালে পৌর মেয়র আব্দুস ছাত্তার মিলন বলেন,বাজেটের রাজস্ব আয় ধরা হয়েছে ১ কোটি ৭৩লক্ষ ৮৭ হাজার ৬শ ৬০ টাকা ও ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৭২লক্ষ ২৭ হাজার টাকা,উদ্বৃত্ত ১,৬০,৫৬০ টাকা করোনা ভাইরাস এর জন্য ব্যায় করা হবে । যা পরবর্তীতে অর্জন করতে পারলে বিদ্যুতায়ন, স্যানিটেশন খাতে ব্যয় করা হবে।

তিনি আরো বলেন,বাজেটে নতুন কোন কর আরোপ ছাড়ায় শিক্ষা, স্বাস্থ্য ও পানি নিস্কাশনের উপর গুরুত্ব দেয়া হয়েছে।

বাজেট উপস্থাপন কালে উপস্থিত ছিলেন, পৌরসভার সহকারী প্রকৌশলী মোঃ আনোয়ার পারভেজ, হিসাব রক্ষক শাহাদত হোসেন, সহকারী কর নির্ধারক মাজেদুর রহমান মুকুল, কাউন্সিলার আব্দুল কাদের মিয়া, মোছাঃ ফেরদৌসী বেগম, মোছাঃ আয়শা সিদ্দিকা ও পৌর সভার অন্যান্ন কর্মকর্তা -কর্মচারিগণসহ প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com