মঙ্গলবার, ১৪ Jul ২০২০, ০৫:০৫ পূর্বাহ্ন

করনীয়:
করোনা প্রতিরোধে সচেতন হই। ঘন ঘন সাবান দিয়ে হাত ধুই। জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হই।
বিরলে ভ্রাম্যমান আদালতের অভিযান চার ব্যবসায়ীকে অর্থদন্ড

বিরলে ভ্রাম্যমান আদালতের অভিযান চার ব্যবসায়ীকে অর্থদন্ড

বিরলে ভ্রাম্যমান আদালতের অভিযান চার ব্যবসায়ীকে অর্থদন্ড

 

মঈন উদ্দীন চিশতী, দিনাজপুর প্রতিনিধি।

দিনাজপুরের বিরল উপজেলায় র‌্যাব-১৩ এর সহযোগিতায় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাবের মোঃ সোয়াইব ভ্রাম্যমান আদালত পরিচালনার মধ্যদিয়ে ০৪ ব্যবসায়ীকে অর্থদন্ড প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (৩০ জুন) দুপুরে উপজেলার  পৌর-শহরের ৪টি মোটরসাইকেল মেরামত ও খুচরা যন্ত্রাংশ বিক্রেতার দোকানে ভেজাল ও অনুমোদন ব্যাতিত ইঞ্জিনওয়েল এবং উক্ত ইঞ্জিন ওয়েল এর পাত্রের গায়ে মূল্য উল্লেখ না থাকায় অনুমোদন ব্যাতিত হওয়ায় ইঞ্জিন ওয়েল এর বোতল জব্দ কিরা হয়েছে।

এই জব্দকৃত আলামত পরবর্তীতে সংশ্লিষ্ট সকলের উপস্থিতিতে উপজেলা ভূমি অফিসে ধ্বংস করা হয়েছে বলে নিশ্চিত করেছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাবের মোঃ সোয়াইব।

এসময় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৩৭ ধারা ও ৪১ ধারা মোতাবেক নরোত্তমপুর গ্রামের মৃত একেএম রসিদুল্যা এর পুত্র মোঃ শাহ মতলুব (৫৯), বিরল (নয়ামেলা) গ্রামের ছলিম উদ্দীনের পুত্র মোঃ আশারফ আলী (৪০), বিরল বাজারের আবুল হোসেন এর পুত্র মোঃ আবেদ আলী (৫৩), রবিপুর গ্রামের আমিনুল ইসলাম এর পুত্র মোঃ বুধু (২৭) প্রত্যেককে ২০,০০০/= (বিশ হাজার) টাকা করে মোট ৮০,০০০/= (আশি হাজার) টাকা অর্থদন্ডাদেশ প্রদান করা হয়েছে।

এছাড়াও, বিরল (নয়ামেলা) গ্রামের মোতাহার হোসেনের পুত্র মোঃ রায়হান (২৫)কে দন্ডবিধি ১৮৬০ এর ১৮৬ ধারা মোতাবেক ৫০০/= (পাঁচশত) টাকা অর্থদন্ড অনাদায়ে ০৭ (সাত) দিনের বিনাশ্রম কারাদন্ডাদেশ প্রদান করেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com