শুক্রবার, ২২ মে ২০২০, ০৬:৫৮ অপরাহ্ন

করনীয়:
করোনা প্রতিরোধে সচেতন হই। ঘন ঘন সাবান দিয়ে হাত ধুই। জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হই।
ফেসবুক গ্রুপ “চিরিরবন্দর প্রতিদিন” এর ইফতার উপহার বিতরন

ফেসবুক গ্রুপ “চিরিরবন্দর প্রতিদিন” এর ইফতার উপহার বিতরন

মঈন উদ্দিন চিশতী, দিনাজপুর প্রতিনিধিঃ করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে চলছে  লকডাউন। সে কারনে বন্ধ তাদের আয়-রোজগার। যার ওপর নির্ভর ছিল তাদের জীবন জীবিকা। চিরিরবন্দর উপজেলার অনেক অসহায় পরিবারের সদস্যরা গত একমাস ধরে দুরবস্থার মধ্যেই রয়েছেন। যানবাহন ঠিকভাবে না চলাচল করায় পরিবারের জন্য খাবারের যোগান করতে পারছেন না তারা। তাছাড়া মাহে রমযান উপলক্ষে  ইফতার খাবারের সংস্থান করতে পারছিলেন না ঠিকমতো।
তাদের খাবারের এই কষ্ট কিছুটা দূর করতে এগিয়ে এসেছে “চিরিরবন্দর প্রতিদিন’ নামের একটি ফেসবুক গ্রুপ । এই গ্রুপের উদ্যোগে আজ আব্দুলপুর হাজীর মোড় এলাকায় ১০০ জনকে ইফতার উপহার  দিয়েছে তারা।
ইফতার উপহার বিতরন ও সার্বিক সহযোগিতা করেন “পাশে দাঁড়াও” সেচ্ছাসেবী সংগঠন এর সেচ্ছাসেবক গন।
এই অনবদ্য ইফতার সামগ্রী বিতরনে উপস্থিত ছিলেন “চিরিরবন্দর প্রতিদিন” গ্রুপের প্রতিষ্ঠাতা এ্যাডমিন দৈনিক আমাদের সময় পত্রিকার চিরিরবন্দর প্রতিনিধি সাংবাদিক মাহাফুজুল ইসলাম আসাদ প্রথমে তিনি দেশের এই দুঃসময়ে অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য গ্রুপটির সকল এ্যাডমিন, মডেরেটর ও সদস্যদের কে ধন্যবাদ জানান।
এই সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন গ্রুপটির অন্যতম এ্যাডমিন আব্দুল মোমেন, ভরত রায় প্রত্যয়, মাজেদুল ইসলাম, মডেরটর প্রদিপ কুমার, সাব্বির রহমান শুভ, গোলাম মোস্তফা নীরব, সুবত চন্দ্র, হারুন প্রমূখ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com
Design & Developed BY ThemesBazar.Com