রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৩:৩৮ অপরাহ্ন

শিরোনাম :
মোংলাপোর্ট পৌরসভার নির্বাচনের দাবীতে সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগ’র মানববন্ধন সিরাজগঞ্জে স্বেচ্ছাসেবী সমাজকল্যাণ মূলক প্রতিষ্ঠানের মাঝে অনুদানের চেক বিতরণ ইউএনও ওয়াহিদাকে ওএসডি, স্বামীকে স্বাস্থ্য সেবা বিভাগে বদলি লাখো মুসল্লির সমাগমে আল্লামা শফীর জানাজা সম্পন্ন নারকেল গাছে উঠে ভাষণ দিলেন শ্রীলঙ্কার মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে সংগঠনকে শক্তিশালী করতে হবে….এমপি প্রার্থী হেলাল বাগাতিপাড়ায় অটো উল্টে মহিলা ভাইস চেয়ারম্যান আহত যবিপ্রবির নতুন ওয়েবসাইট উদ্বোধন যশোর মনিরামপুরে ভাই-ভাইপোদের হাতে বৃদ্ধ খুন আল্লামা শফীর ‍মৃত্যুতে এমপি শিবলী সাদিকের শোক
যশোরে ত্রাণ চাওয়ায় ভ্যান চালককে মারপিটের অভিযোগ

যশোরে ত্রাণ চাওয়ায় ভ্যান চালককে মারপিটের অভিযোগ

স্টাফ রিপোর্টার: যশোরে ত্রাণ চাওয়ায় এক ভ্যান চালককে মারপিটের অভিযোগ পাওয়া গেছে যশোরের এক ইউপি সদস্যের লোকজনের বিরুদ্ধে। আহত ভ্যান চালক লিটন (২৫) যশোর জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। তিনি বড় হৈবৎপুর রেল লাইন এলাকার মৃত মোকছেদ আলীর ছেলে। বুধবার সকালে তিনি আহত অবস্থায় প্রেসক্লাব যশোরে এসে সাংবাদিকদের বিষয়টি তুলে ধরেন।

আহত লিটন সাংবাদিকদের জানান, মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে হৈবৎপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মিজানের চায়ের দোকানে সামনে ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে মেম্বর মকবুল হোসেনের কাছে ত্রান চান। এসময় মেম্বরের নির্দেশে তার সহযোগী সোহাগ, ইয়াছিন, রহমান, অপু লিটনকে মারপিট করে। স্থানীয়রা এগিয়ে তাকে উদ্ধার করে। পরে লিটন হৈবতপুর ইউনিয়নের চেয়ারম্যানের কাছে বিষয়টি খুলে বলেন। কিন্তু তিনি এ বিষয়ে কোনো সুরাহ করে দিতে পারেননি। বুধবার লিটন শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে তাকে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়। জরুরী বিভাগ থেকে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়ছে বলে আহত লিটনের সহযোগী ফরহাদ হোসেন জানিয়েছেন।
এ ব্যাপারে ইউপি মেম্বর মকবুল হোসেনের সাথে মোবাইলে যোগাযোগ করলে তিনি মারপিটের কথা অস্বীকার করে বলেন, লিটন মিথ্যা অভিযোগ করেছে। তিনি বলেন মারপিটের কোনো ঘটনা ঘটেনি। লিটনকে চাল দেওয়া হয়েছে, তার দাবি অনুযায়ী দিতে পারিনি বলে অভিযোগ করছে।
হৈবৎপুর ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম জানান, বিষয়টি আমি শুনেছি। প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। আমি মেম্বার কে খবর পাঠিয়েছি।
এ বিষয়ে পুলিশে কোন প্রকার অভিযোগ করা হয়নি বলে জানিয়েছেন কোতয়ালি থানার পরিদর্শক (তদন্ত) শেখ তাসমীম আলম।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com