সোমবার, ১৮ মে ২০২০, ১০:৩০ অপরাহ্ন

করনীয়:
করোনা প্রতিরোধে সচেতন হই। ঘন ঘন সাবান দিয়ে হাত ধুই। জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হই।
শিরোনাম :
দিনাজপুরে বাস শ্রমিকদের মাঝে চাল ও নগদ অর্থ প্রদান  করোনা প্রতিরোধে ঔষুধ গুলো এন্টিবডি তৈরি করতে কার্যকর ভূমিকা পালন করবে…এমপি ইসরাফিল  যশোরে ২৪ ঘন্টায় নতুন করে আরো ১ নারী করোনা আক্রান্ত, সনাক্ত মোট ৯২জন দিনাজপুরের ফুলবাড়ীতে সড়ক  দুর্ঘটনায় নিহত ১ দিনাজপুরে শিক্ষকদের ব্যাক্তিগত উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার বিতরণ  ত্রাণ সহায়তা নিয়ে কোন ভাবে বিতর্কিত করার চেষ্টা করলে তার পরিণাম মোটেও শুভ হবে না….মনোরঞ্জন শীল গোপাল এমপি দিনাজপুরে গত ২৪ ঘন্টায় নতুন করে ১০ জন কোভিড -১৯ পজিটিভ যশোরে আলোচিত কাজী ছাত্রাবাস থেকে অস্ত্র গুলি মাদক উদ্ধারের মামলার চার্জশিট, অভিযুক্ত ৯  ক্যাশ ক্লিয়ার করবেন যেভাবে বিরল উপজেলায় করোনা আক্রান্ত রোগীদের বাসায় গিয়ে পুষ্টিকর খাদ্য এবং ঔষধ সামগ্রী প্রদান
দিনাজপুরে শিক্ষকদের ব্যাক্তিগত উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার বিতরণ 

দিনাজপুরে শিক্ষকদের ব্যাক্তিগত উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার বিতরণ 

মঈন উদ্দীন চিশতী, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর সদর উপজেলার  ৯ নং আস্করপুর ইউনিয়নের খানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের নিজ উদ্যোগে উক্ত বিদ্যালয়ের অসহায় ও দুস্থ পরিবারের শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।
সোমবার (১৮ মে) দিনাজপুর সদর উপজেলার  ৯ নং আস্করপুর ইউনিয়নের খানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে ১২৮ টি পরিবার মাঝে ঈদ উপহার তুলে দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফৌজিয়া বেগম।
এসময় প্রধান শিক্ষক ফৌজিয়া বেগম জানান, করোনা ভাইরাসের কারনে বিদ্যালয় বন্ধ রয়েছে। তাই  আমরা প্রতিনিয়ত শিক্ষার্থীদের ফোন দিয়ে তাদের ও তাদের পরিবারের সদস্যদ খোঁজ খবর নেই। শিক্ষার্থীরা সুস্থ আছে কিনা তারা পড়াশুনা করছে কিনা,তাদের পরিবারে কনো সমস্যা রয়েছে কি না।  তাদের সাথে কথা বলে আমরা জানতে পারি যে অনেক শিক্ষার্থীদের পরিবারের সদস্যরা অনেক অসহায় ভাবে জীবন যাপন করছে। তাই এই সমস্থ পরিবারের মাঝে আজ আমি শিক্ষকরা মিলে আমাদের বিদ্যালয়ের পক্ষ থেকে কিছু উপহার তাদের মাঝে তুলে দিলাম। আজকের এই সামান্য কিছু উপহার পেয়ে শিক্ষার্থীরা অনেক  খুশি হয়েছেন।পরবর্তীতে যদি আবার প্রয়োজন হয় আমরা আবারো তাদের সাহায্য করবো বলে জানান তিনি।
ঈদ উপহার পাওয়া এক শিক্ষার্থী জানান, আমরা আজ অনেক খুশি। আমাদের বিপদের সময় আমাদের শিক্ষকেরা আমাদের পাশে দাঁড়িয়েছেন। তারা আমাদের অনেক খেয়াল রাখেন। তারা প্রতিদিন ফোন করে আমাদের খোঁজ খবর নেন। আমাদের শিক্ষকদের ব্যাবহারে আমাদের বাবা-মা অনেক খুশি। শিক্ষকদের এই উপহার পেয়ে আমরা কিছুদিন ভালো ভাবে চলতে পারবো।                    
এসময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের  সহকারী শিক্ষক দিল আফরোজা, শাহীন বাবু, আন্নী ইসলাম সহ প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com
Design & Developed BY ThemesBazar.Com