সোমবার, ১৮ মে ২০২০, ১০:২৮ অপরাহ্ন

করনীয়:
করোনা প্রতিরোধে সচেতন হই। ঘন ঘন সাবান দিয়ে হাত ধুই। জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হই।
শিরোনাম :
করোনা প্রতিরোধে ঔষুধ গুলো এন্টিবডি তৈরি করতে কার্যকর ভূমিকা পালন করবে…এমপি ইসরাফিল  যশোরে ২৪ ঘন্টায় নতুন করে আরো ১ নারী করোনা আক্রান্ত, সনাক্ত মোট ৯২জন দিনাজপুরের ফুলবাড়ীতে সড়ক  দুর্ঘটনায় নিহত ১ দিনাজপুরে শিক্ষকদের ব্যাক্তিগত উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার বিতরণ  ত্রাণ সহায়তা নিয়ে কোন ভাবে বিতর্কিত করার চেষ্টা করলে তার পরিণাম মোটেও শুভ হবে না….মনোরঞ্জন শীল গোপাল এমপি দিনাজপুরে গত ২৪ ঘন্টায় নতুন করে ১০ জন কোভিড -১৯ পজিটিভ যশোরে আলোচিত কাজী ছাত্রাবাস থেকে অস্ত্র গুলি মাদক উদ্ধারের মামলার চার্জশিট, অভিযুক্ত ৯  ক্যাশ ক্লিয়ার করবেন যেভাবে বিরল উপজেলায় করোনা আক্রান্ত রোগীদের বাসায় গিয়ে পুষ্টিকর খাদ্য এবং ঔষধ সামগ্রী প্রদান কমেছে একদিনে মৃত্যুর সংখ্যা
ত্রাণ সহায়তা নিয়ে কোন ভাবে বিতর্কিত করার চেষ্টা করলে তার পরিণাম মোটেও শুভ হবে না….মনোরঞ্জন শীল গোপাল এমপি

ত্রাণ সহায়তা নিয়ে কোন ভাবে বিতর্কিত করার চেষ্টা করলে তার পরিণাম মোটেও শুভ হবে না….মনোরঞ্জন শীল গোপাল এমপি

মঈন উদ্দীন চিশতী, দিনাজপুর প্রতিনিধিঃ  দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, করোনা  মোকাবেলায় আমাদের একমাত্র হাতিয়ার হচ্ছে সচেতনতা। এই করোনা আজকে সমগ্র বিশ্বে যে তান্ডব সৃষ্টি করেছে। আমরা এটাকে রুখতে করতে পারি কেবলমাত্র আমাদের সচেতনতা দিয়ে। স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনা সে নির্দেশনাকে যথাযথভাবে আমরা পালন করলে এটাকে অনেকাংশে নিয়ন্ত্রণ করতে আমরা সক্ষম হব। এই ক্লান্তিলগ্নে প্রধানমন্ত্রী তার দেশের প্রত্যেকটি মানুষ যেন কষ্ট না পায় সে কারণে সর্বাত্তক উদ্যোগ গ্রহণ করেছেন। প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা বা ঈদ উপহার, বিভিন্ন খাতে প্রণোদনা মহতি উদ্যোগ। এ ত্রাণ সহায়তা নিয়ে কোন ভাবে বিতর্কিত করার চেষ্টা করলে তার পরিণাম মোটেও শুভ হবে না।
 সোমবার (১৮ মে) বীরগঞ্জ উপজেলার কোমরপুর এলাকায় চার্চ অব দ্যা ন্যাজ্যারীণ কার্যালয়ে বাংলাদেশশ ন্যাজ্যাারীণ মিশন (বিএনএম) এর বাস্তবায়নে ও উত্তরবঙ্গ শিশু উন্নয়ন প্রকল্পের আয়োজনে এবং কম্প্যাশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ (সিআইবি)’র সহযোগিতায় কর্মহীন ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সরঞ্জাম বিতরণকালে এমপি মনোরঞ্জন শীল গোপাল। এসময় ২৮৮ টি পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রত্যেক পরিবার পায় ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ২ লিটার তেল, হুইল ১ কেজি, মাস্ক ৫ পিচ, ব্লিচিং পাউডার আধা কেজি, আলু ৫ কেজি, সিভিট ট্যাবলেট ৬০ পিচ।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক  নুর ইসলাম নুর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম ফিরোজ আলম,  বাংলাদেশ ন্যাজ্যারীণ মিশন প্রকল্প চেয়ারম্যান রেভারেন্ট কালীপদ রায়, জেলা এনসিএম কো অর্ডিনেটর মি. শুশম্বর সরকার, বাংলাদেশ ন্যাজ্যারীণ মিশন ডিএস (উত্তরবঙ্গের প্রধান) রেভারেন্ট জেমস বারই প্রমুখ।
উল্লেখ্য, এর আগে বীরগঞ্জ উপজেলা খাদ্য শষ্য সংগ্রহ ও মনিটরিং কমিটির আয়োজনে অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহ ২০২০ মৌসুমের ইউনিয়ন ভিত্তিক কৃষক নির্বাচন উপলক্ষ্যে উন্মুক্ত লটারী উদ্বোধন করেন এমপি গোপাল।
এদিকে উপজেলার ১১ নং মরিচা ইউনিয়ন পরিষদ চত্বরে ৩৩ জনকে শিশু খাদ্য এবং ৫২ জনকে ৭ হাজার ২শ টাকা করে মাতৃকালীন ভাতা প্রদান করেন মনোরঞ্জন শীল গোপাল এমপি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com
Design & Developed BY ThemesBazar.Com