রবিবার, ২৪ মে ২০২০, ০৮:২৪ অপরাহ্ন

করনীয়:
করোনা প্রতিরোধে সচেতন হই। ঘন ঘন সাবান দিয়ে হাত ধুই। জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হই।
অবশেষে খুলে দেওয়া হলো বাঘারপাড়ার নারিকেলবাড়িয়া ব্রিজ

অবশেষে খুলে দেওয়া হলো বাঘারপাড়ার নারিকেলবাড়িয়া ব্রিজ

স্টাফ রিপোর্টার: অবশেষে খুলে দেওয়া হলো যশোরের বাঘারপাড়া ও মাগুরার শালিখা উপজেলার সীমান্তবর্তী এলাকায় অবস্থিত নারিকেলবাড়িয়া ব্রিজ। শনিবার বেলা ১১ টার দিকে বেড়া দিয়ে ঘিরে রাখা ব্রিজটি খুলে দেয় উপজেলা প্রশাসন। এর আগে যাতায়াতের সুবিধার জন্য আটকে রাখা ব্রিজটি খুলে দেওয়ার দাবি জানিয়ে আসছিল দু’পাড়ের বাসিন্দারা।
করোনাভাইরাস সংক্রমন ঠেকাতে এক উপজেলা থেকে অন্য উপজেলায় যাতে কেউ অবাধে প্রবেশ না করতে পারে-সেজন্য ব্রিজটি ঘিরে রাখে বাঘারপাড়া উপজেলা প্রশাসন। দু’উপজেলার যানবাহন শ্রমিকদের মধ্যে দীর্ঘদিনের দ্বন্দের জের ধরে এ ঘটনাকে উপলক্ষ করে কাঁদাছুড়াছুড়িতে মেতে উঠেছিল দু’পাড়ের মানুষ। কাছাকাছি হওয়ায় শালিখা উপজেলার সীমান্তবর্তী কয়েকটি গ্রামের বান্দিারা বাঘারপাড়া উপজেলার নারিকেলবাড়িয়া বাজারে বিকিকিনি করে করতে আসেন। ব্রিজ আটকে দেওয়ায় সমস্যায় পড়েছিল দু’পাড়ের মানুষ। স্থানীয় নারিকেলবাড়িয়া গ্রামের বাসিন্দা রিয়াজ মানিক জানান,ব্রিজ আটকে দেওয়ায় বিপাকে পড়েছিলেন দু’পাড়ের শত শত মানুষ। এটি খুলে দেওয়ায় বাঘারপাড়া উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানান এই যুবক।
উপজেলা নির্বাহী অফিসার তানিয়া আফরোজ ব্রিজ খুলে দেওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন,‘ করোনাভাইরাস প্রতিরোধে সবাইকে সচেতন হতে হবে। অযথা ভীড় করা যাবেনা’। বিশৃংখলা সৃষ্টি করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও উল্লেখ করেন তিনি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com
Design & Developed BY ThemesBazar.Com