বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ০৭:০৩ পূর্বাহ্ন

করনীয়:
করোনা প্রতিরোধে সচেতন হই। ঘন ঘন সাবান দিয়ে হাত ধুই। জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হই।
দিনাজপুরে মুক্তিযোদ্ধা হুমায়ূন কবীর এক মাসের ভাতা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দিলেন

দিনাজপুরে মুক্তিযোদ্ধা হুমায়ূন কবীর এক মাসের ভাতা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দিলেন

মঈন উদ্দীন চিশতী, দিনাজপুর প্রতিনিধিঃ করোনা পরিস্থিতি মোকাবেলায় এক মাসের মুক্তিযোদ্ধার প্রাপ্ত ভাতা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দিয়েছেন দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউট এর সাবেক রেজিষ্টার বীর মুক্তিযোদ্ধা হুমায়ূন কবীর।
আজ শনিবার (১৬ মে)  দুপুরে দিনাজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এইচ এম মাগফুরুল হাসান আব্বাসীর মাধ্যমে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ওই মুক্তিযোদ্ধা তার এক মাসের ভাতা প্রদান করেন।
নিজের প্রাপ্ত ভাতা ত্রাণ তহবিলে দিয়ে বীর মুক্তিযোদ্ধা হুমায়ূন কবীর বলেন, ‘আমি যুদ্ধের চেয়েও বর্তমানে অদৃশ্য করোনাভাইরাসকে অনেক ভয় করি। আমরা যখন যুদ্ধ করেছি তখন শত্রু সম্পর্কে কিছুটা বুঝতে পারতাম। শত্রু আগমন ঘটলে অনেক সময় টেরও পেয়েছি। কিন্তু বিশ্ব আজ অদৃশ্য করোনাভাইরাস এর সাথে যুদ্ধ করে চলেছে। স্বাধীন বাংলাদেশেও অদৃশ্য ভাইরাস এর সাথে যুদ্ধ করে চলতে হচ্ছে। আমরা ১৯৭১ সালের যুদ্ধে শত্রুদের দেখতে পেয়েছি বলে তাদের সাথে যুদ্ধ করে আমরা জয়লাভ করতে পেরেছি। কিন্তু অদৃশ্য ভাইরাসকে আমরা দেখতে পাচ্ছি না।
তিনি আরো বলেন, ৭১ এর যুদ্ধের চেয়ে এ যুদ্ধ অনেক বড় বলে মনে করি। বৈশ্যিক মহামারী করোনায় আমার সামর্থ অনুযায়ী আমি মানুষের পাশে দাঁড়াবার চেষ্টা করেছি। এ যুদ্ধে জয়ী হতে হলে সবাই কে এগিয়ে আসতে হবে।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এইচ এম মাগফুরুল হাসান আব্বাসী বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী সমাজের বিত্তবান ও হৃদয়বান ব্যক্তিদের এগিয়ে আসার আহবান জানিয়েছিলেন। মুক্তিযোদ্ধা হুমায়ন কবীর সাহেব প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে রাষ্ট্রীয় তহবিলে এক মাসের মুক্তিযোদ্ধা সন্মানি ভাতার চেক জমা দিয়ে দেশ প্রেম ও আন্তরিকতা দেখিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com
Design & Developed BY ThemesBazar.Com