বুধবার, ০৩ Jun ২০২০, ০১:০৯ পূর্বাহ্ন

করনীয়:
করোনা প্রতিরোধে সচেতন হই। ঘন ঘন সাবান দিয়ে হাত ধুই। জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হই।
শিরোনাম :
হিলিতে প্রেমিকার উপর অভিমান করে প্রেমিকের আত্মহত্যা প্রথম আলোর ত্রাণ পৌছালো আম্পানে ক্ষতিগ্রস্থ মণিরামপুরে ৬৫ পরিবারে ব্রাহ্মণবাড়িয়ায় নিষেধাজ্ঞা অমান্য করে যাত্রী পরিবহন করায় ভ্রাম্যমান আদালতের জরিমানা করোনা দুর্বল হয়নি, আগের মতোই শক্তিশালী…বিশ্ব স্বাস্থ্য সংস্থা করোনা পরিস্থিতিতে নিজ তহবিল থেকে ৫০হাজার পরিবারকে খাদ্য সহয়তা দিয়েছেন এমপি শিবলী সাদিক যশোরে স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব বজায় না রেখে বাসে অতিরিক্ত যাত্রী নেয়ায় ৫ মামলা দিনাজপুরে  ৩৯ তম বিসিএসের নব নিয়োগকৃত চিকিৎসকদের ট্রেনিং অনুষ্ঠিত বাস ভাড়া বৃদ্ধির প্রতিবাদে যশোরে বামপন্থীদলের মানববন্ধন ঢাকার ধামরাইয়ে করোনা রোগীর পাশে পৌর মেয়র গোলাম কোভিদ মোল্লা ঘোড়াঘাটে করোনায় আক্রান্ত কৃষককের ধান কেটে ঘরে উঠানোর খরচ বাড়িতে পৌঁছে দিলেন- এএসপি এবং ওসি  
যশোরে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু

যশোরে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার : যশোরে সাজিম(৪) নামে এক শিশু পানিতে ডুবে মৃত্যু হয়েছে। শহরের খোলাডাঙ্গার ইউনুছ আলীর ছেলে। মঙ্গলবার দুপুরে  ওই এলাকার হ্যাচারিপাড়ায় এ দুর্ঘটনাঘটে।

ইউনুছ আলী জনায় তার স্ত্রী বাড়ির পাশে পুকুরে কাপড় পরিস্কার করছিল। এ সময় সাজিম খেলা করতে করতে পানিতে নেমে পড়ে। খোঁজাখুঁজি করে পাওয়া যায়নি। পরে পুকুরের পানি থেকে তাকে উদ্ধার করে যশোর২৫০শয্যা জেনারেল হাসপাতালে নেয় বাড়ির লোকজন। এ সময় কর্তব্যরত ডাক্তার শফিউল্লাহ সবুজ তাকে মৃত ঘোষণা করেন। এবং বলেন হাসপাতালে আনার আগেই ওই শিশুর মৃমৃত্যু হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com
Design & Developed BY ThemesBazar.Com