রবিবার, ২৪ মে ২০২০, ০৮:৫৪ পূর্বাহ্ন

করনীয়:
করোনা প্রতিরোধে সচেতন হই। ঘন ঘন সাবান দিয়ে হাত ধুই। জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হই।
শিরোনাম :
যশোর নড়াইল সড়কে মটর সাইকেলের ধাক্কায় গুরুতর আহত বাই সাইকেল চালকের মৃত্যু যশোর নড়াইল সড়কে মটর সাইকেলের ধাক্কায় এক বাই সাইকেল চালক গুরুতর আহত শিক্ষার আলো গ্রন্থাগারের আয়োজনে বাঘারপাড়ায় ১৫০টি পরিবারকে ঈদ উপহার প্রদান ২৪তম বিসিএস যশোর ফোরামের আয়োজনে ৩৫০ জনকে ঈদ উপহার সামগ্রী বিতরণ  ফ্রেন্ডস ক্লাব যশোরের ঈদ উপলক্ষে খাদ্যপণ্য বিতরণ ভাইরাস মোকাবেলায় জেলা পুলিশ ও গ্রাম পুলিশ ব্যাপক ভূমিকা পালন করছে…পুলিশ সুপার আব্দুল মান্নান আত্রাইয়ে করোনায় সংক্রামিত সবাই সুস্থ নওগাঁর আত্রাইয়ে এমপি ইসরাফিলের পক্ষে ঈদ সামগ্রী বিতরণ চিরিরবন্দরে তুচ্ছ ঘটনায় স্কুল ছাত্রের পা ভেঙ্গে দেওয়ার অভিযোগ বিরামপুরে পুলিশের অভিযানে ৩৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার
করোনার কারণে আটকে গেলো মিয়া খলিফার দ্বিতীয় বিয়ে

করোনার কারণে আটকে গেলো মিয়া খলিফার দ্বিতীয় বিয়ে

জয় ডেস্ক : মরণঘাতী করোনাভাইরাসের কারণে থমকে আছে পুরো পৃথিবী। এই ভাইরাসে বিশ্বের বেশিরভাগ মানুষ এখন ঘরবন্দী। বন্ধ হয়ে আছে ছোট-বড় সব অফিস-আদালত। তবে এসবের মাঝে নিজের ব্যক্তিগত দুঃসংবাদ সামনে আনলেন মিয়া খলিফা। জানালেন, মরণঘাতী করোনাভাইরাসে হচ্ছে না তার দ্বিতীয় বিয়ে!

মিয়া জানিয়েছেন, করোনার প্রাদুর্ভাবের কারণে তার বিয়ে স্থগিত হয়ে গেছে। তার বিয়ের তারিখ আবার পিছিয়ে গেছে।

আরো জানিয়েছেন, সাবেক এই পর্ন তারকার বিয়ে আগামী ১০ জুন হওয়ার কথা। কিন্তু করোনাভাইরাসের প্রকোপের কারণে আপাতত তা স্থগিত রাখাই সমীচিন। এই কারণে এমন সিদ্ধান্ত থেকে সরে এলেন তিনি।

মিয়া সম্প্রতি তার একটি ছবি শেয়ার করে অনুরাগীদের জানিয়েছেন, রবার্টের সঙ্গে বিয়ের আগে আমার যদি কিছু হয়, তাহলে আমার ক্লোসেটে রাখা বারোটি পোশাকের যে কোনো একটি যেন আমাকে পরানো হয়। এই পোশাকগুলিই বিয়েতে পড়বো বলে ঠিক করে রেখেছিলাম। জুন মাসে বিয়ের কথা ছিল।

বছর খানেক আগে বয়ফ্রেন্ড রবার্টের সঙ্গে মিয়া খলিফার বাগদান হয়েছিল। সেই সময় বিয়ের ঘোষণা হয়েছিল। মিয়া খলিফার এটি দ্বিতীয় বিয়ে।

এর আগে ২০১১ সালে হাইস্কুলের বয়ফ্রেন্ডের সঙ্গে বিয়ে হয়েছিল মিয়া খলিফার। কিন্তু তিন বছরের বেশি সেই বিয়ে টেকেনি। ২০১৪ সালে তারা আলাদা হয়ে যান এবং বিবাহবিচ্ছেদ হয় ২০১৬ সালে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

জয় বাংলা নিউজ/ডেবা

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com
Design & Developed BY ThemesBazar.Com