বুধবার, ২৭ মে ২০২০, ০১:১৭ পূর্বাহ্ন

করনীয়:
করোনা প্রতিরোধে সচেতন হই। ঘন ঘন সাবান দিয়ে হাত ধুই। জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হই।
ধামরাইয়ে অসহায়‌ মানুষের পা‌শে আমেনা নূর ফাউন্ডেশন

ধামরাইয়ে অসহায়‌ মানুষের পা‌শে আমেনা নূর ফাউন্ডেশন

মিজানুর রহমান  ঢাকা ( ধামরাই) প্রতিনিধি : ধামরাইয়ে ক‌রোনা ভাইরাস প্রতিরো‌ধে ঘ‌রে থাকা নিন্ম আ‌য়ের প্রতিদিন প্রায় ৩০০ প‌রিবা‌রের প্রতি সাহা‌য্যের হাত বা‌ড়িয়ে পা‌শে দা‌ড়িয়ে‌ছে আমেনা নূর ফাউন্ডেশন। ক‌রোনা ভাইরাস এর প্রকোভ থে‌কে মুক্ত থাক‌তে সরকার ঘো‌ষিত আ‌দে‌শে ঘ‌রে থাকা এসব নিন্ম আ‌য়ের প‌রিবার প‌ড়ে‌ছে বিপা‌কে, দৈ‌নিক মুজু‌রির এসব মানুষ গু‌লোর আয় বন্ধ হওয়ায় তারা অনেক কষ্টে দিন যাপন কর‌ছেন।
প্রায় ৩০০ প‌রিবা‌রের মা‌ঝে চাল,ডাল,আলু,পিয়াজ,লবণ,তৈল,সবান খাদ‌্য সামগ্রী বিতরন ক‌রে‌ছেন এই ফাউন্ডেশনটি।
ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সিআইপি আহম্মদ আল-জামান বলেন- এই দূ‌র্যোগ আমা‌দের স‌ম্মি‌লিত ভা‌বে প্রতি‌রোধ করে‌তে হ‌বে,সমা‌জের বিত্তবান মানুষ গু‌লো য‌দি অসহায়‌দের পা‌শে দাড়ায় ত‌বে এই সমস‌্যা দূর করা সম্ভব। আমা‌দের এই খুদ্র প্রচেষ্টা আমরা আমা‌দের সাধ‌্যমত সহ‌যোগীতা কর‌ছি আপনারাও আপনার পা‌শে বসবাস করা মানুষ গু‌লোকে সহ‌যোগীতা করুন।
পরে তিনি ক‌রোনা থে‌কে মুক্ত থাক‌তে সবাইকে তাদের নিজ গৃহে অবস্থান করতে বলেন ও জন সমাগম এ‌রি‌য়ে চলা সহ বি‌ভিন্ন দিক তো‌লে ধ‌রেন।
এ সময় উপ‌স্থিত ছি‌লেন -ধামরাই উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক হাজী আব্দুল গনি,ধামরাই উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক খাইরুল ইসলাম,ধামরাই উপজেলা সেচ্ছাসেবকলীগের সহ সভাপতি শাহাদাত হোসেন চাঁন মিয়া,উপজেলা মুক্তিযোদ্ধা প্রজম্মলীগের আহ্বায়ক মোঃ ফরহাদ উদ্দিন,উপজেলা যুবলীগ নেতা আলঙ্গীর কবির,চৌহাট ইউনিয়ন আওয়ামীগের সাধারন সম্পাদক আনোয়ার সিকদার,চৌহাট ইউনিয়ন আওয়ামীগের সাবেক সাধারন সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com
Design & Developed BY ThemesBazar.Com