বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১১:৫৪ পূর্বাহ্ন

করনীয়:
করোনা প্রতিরোধে সচেতন হই। ঘন ঘন সাবান দিয়ে হাত ধুই। জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হই।
কেশবপুরের শরিফুল হত্যা মামলায় আটক ইদ্রিসের জবানবন্দি

কেশবপুরের শরিফুল হত্যা মামলায় আটক ইদ্রিসের জবানবন্দি

স্টাফ রিপোর্টার : যশোরের কেশবপুর উপজেলায় বেকারী শ্রমিক শরিফুল হত্যা মামলায় আটক ইদ্রিস আলী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। ইদ্রিস আলী বাবু মোলাম সরদারের ছেলে । পূর্বশক্রুতার জেরে তাকে ছুরিকাঘাত করে হত্যা করে বলে তিনি আদালতে স্বীকার করেন। মঙ্গলবার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম আসামির জবানবন্দি গ্রহন শেষে কারাগারে পাঠানোর আদেশ দেন।
ইদ্রিস জানায়, শরিফলের সাথে তার চার বছরের সম্পর্ক। বাজারে বিভিন্ন সময় আড্ডা দিতেন তারা। একবছর আগে শরিফুল তার কাছথেকে সাত হাজার টাকা ধার নেন। কিন্তু তা ফেরত দেন না। শরিফুল কেশবপুরের আজাদ সাহেবেরে ভাটার পাশের এক মহিলার সাথে প্রেম করতো। ঐ মহিলা প্রায় আসত। এরআগে বেশ কয়েকবার ওই মহিলাকে সে শরিফুলের কাছে নিয়ে এসেছে। টাকা ফেরত না দেয়ায় তার শরিফুলের উপর রাগ থাকে। গত ১৯ মার্চ রাতে শরিফুল ওই মহিলাকে নিজে আনে। শরিফুল তাকে বলে একটা ঘর লাগবে। শেষমেষ তারা একটি খেজুর বাগানের ভিতরে যেয়ে বসে। এসময় সে একটি টাইগারের বোতলে ঘুমের ঔষুধ মিশিয়ে তাদের হাতে দিয়ে দেয়। পরে ছাগল ছোলা একটা চাকু নিয়ে সে শরিফুলের কাছে যায় ইদ্রিস। এরপর ওই চাকু দিয়ে পরপর তিনটি আঘাত করে শরিফুলের মোবাইল নিয়ে দৌড়ে সাতবাড়িয়া বাজারে যায় সে। বাজারে যেয়ে মসজিদের পুকুরে চাকু ও মোবাইল ফেলে সটকে পরে।
উল্লেখ, গত ১৯ মার্চ রাতে শফিকুল বাড়ি থেকে বের হয়। পরে গভীর রাতে শফিকুলকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শরিফুল কেশবপুর উপজেলার সাতবাড়িয়া গ্রামের এমদাদুল হকের ছেলে। ২০ মার্চ সকালে কেশবপুরের সাতবাড়িয়া পাঁচআনি পাড়া থেকে  শরিফুল ইসলামের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের পিতা এমদাদুল হক অজ্ঞাত আসামি করে কেশবপুর থানায় মামলা করে। হত্যায় জড়িত থাকার সন্দেহ ইদ্রিস সহ কেশবপুর উপজেলার সাতবাড়িয়া গ্রামের মৃত মোকসেদ আলী মোল্যার ছেলে আব্দুস সবুর, শামসুর রহমানের ছেলে মোরশেদ আলমকে আটক করে। পরে পুলিশ পাঁচদিনের রিমান্ড প্রার্থনা করেন। আদালত প্রত্যেকের দু’দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড শেষে মঙ্গলবার ইদ্রিস আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

খবরটি শেয়ার করুন..




© All rights reserved  2019 Joibanglanews.com
Design & Developed BY ThemesBazar.Com