বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১১:০৯ অপরাহ্ন

করনীয়:
করোনা প্রতিরোধে সচেতন হই। ঘন ঘন সাবান দিয়ে হাত ধুই। জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হই।
শিরোনাম :
“করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সতর্ক হোন”-দিনাজপুর সদর উপজেলা সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মিম শ্রমিকদেরকে মিলের উৎপাদন অব্যাহত রাখতে উৎসাহ প্রদান করেন পুলিশ সুপার যশোর ধামরাই স্বাস্থ্য কমপ্লেক্স ও পৌরসভায় পিপিই বিতরণ ধামরাইয়ে চার হাজার পরিবারের মঝে সাবেক এমপি এম এ মালেক এর খাদ্য সামগ্রী বিতরন যশোর পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেনের উৎসাহ শ্রমিকদেরকে সচেতনতা বৃদ্ধি,সাবান ও মাস্ক বিতরণ “আহ্বান” – মানবতার প্রতি মনুষ্যত্বের ডাক বাড়ি বাড়ি গিয়ে দরিদ্র-খেঁটে খাওয়া মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ধামরাইয়ে ঢাকা জেলা পুলিশের উদ্যোগে দ্রব্য সামগ্রী বিতরণ মণিরামপুরে ব্যারিস্টার কামরুজ্জামানের উদ্যোগে ৬শ পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ যশোরের নতুনহাটে এবার পল্লী চিকিৎসক কর্তৃক প্রতিবন্ধীকে ধর্ষণের ঘটনায় থানায় অভিযোগ দায়ের যশোর বাঘারপাড়ায় মোটরসাইকেল থেকে পড়ে প্রাণ গেল এক মায়ের
সুনামগঞ্জে ধানক্ষেতে মিলল নিখোঁজ গৃহবধূর লাশ

সুনামগঞ্জে ধানক্ষেতে মিলল নিখোঁজ গৃহবধূর লাশ

সুনামগঞ্জ সংবাদদাতা : সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার চিনাকান্দি হাওরের ধানক্ষেত থেকে নিখোঁজের পাঁচদিন পর এক গৃহবধূর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সকাল ৮টায় স্থানীয়রা লাশ দেখতে পেয়ে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।  নিহত গৃহবধূর নাম ললিতা বেগম। তিনি বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউপির চিনাকান্দি গ্রামের মরম আলীর স্ত্রী।এ ঘটনায় আটকরা হলেন, মো. সবুজ মিয়া, মুক্তার মিয়া ও নবী হোসেন, পাশের গ্রামের ফুল মিয়া ও আলী হোসেন।

গত ১৯ মাচ রাত ১১টায় ওই গৃহবধূ পাশের বাড়িতে টেলিভিশন দেখে নিজ ঘরে ঢুকার সময় তিনি নিখোঁজ হন। এ গৃহবধূর একই গ্রামের সবুজ মিয়া নামে এক যুবকের সঙ্গে পরকীয়ার সম্পর্ক ছিল।

এ ঘটনায় নিহতের ভাই মো. সামছুল আলম বাদী হয়ে গত ২০মার্চ সবুজ মিয়াসহ পাঁচজনকে অভিযুক্ত করে বিশ্বম্ভরপুর থানায় একটি মামলা করেন। এ ব্যাপারে বিশ্বম্ভরপুর থানার ওসি মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য লাশ সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..




© All rights reserved  2019 Joibanglanews.com
Design & Developed BY ThemesBazar.Com