বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০২:৫০ পূর্বাহ্ন

ভারতে এক দিনে করোনায় আক্রান্ত ৫৭

ভারতে এক দিনে করোনায় আক্রান্ত ৫৭

জয় ডেস্ক : পাশ্ববর্তী দেশ ভারতে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলছে। গতকাল শুক্রবার এক দিনে নতুন করে ৫৭ জনের শরীরে এ ভাইরাস ধরা পড়ে। আজ শনিবার সকাল পর্যন্ত করোনা ভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা ২২৩ জন। এ দিকে সকল রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে ভিডিও সম্মেলনের মাধ্যমে বৈঠক করেছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

ভারতের বিভিন্ন সংবাদ মাধ্যমের প্রতিবেদনে বলা হয়, আক্রান্ত ২২৩ জনের মধ্যে ভারতীয়দের সংখ্যা ১৯১। তালিকায় ৩২ জন বিদেশি রয়েছেন। ইতোমধ্যে এ ভাইরাসের মহারাষ্ট্রে ১, দিল্লিতে ১, কর্ণাটকে ১, পাঞ্জাবে ১ ও ১ ইতালীয় নাগরিকের মৃত্যু হয়েছে। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ২৩ জন। দেশটির ১৭টি রাজ্য ও ৩টি কেন্দ্রশাসিত অঞ্চলে ছড়িয়ে পড়েছে প্রাণঘাতি এ ভাইরাস।

ভারতের স্বাস্থ্য মন্ত্রণালয় ভাইরাসের সংক্রমণ দ্বিতীয় থেকে তৃতীয় ধাপে পৌঁছার আশঙ্কায় সতর্কতা ও প্রয়োজনী ব্যবস্থা গ্রহণের আহবান জানিয়েছে। আগামী রবিবার ‘জনতা কারফিউ’ জারি করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

জয় বাংলা নিউজ/সস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com