রবিবার, ২৯ মার্চ ২০২০, ১২:৫৫ পূর্বাহ্ন

করনীয়:
করোনা প্রতিরোধে সচেতন হই। ঘন ঘন সাবান দিয়ে হাত ধুই। জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হই।
যশোরে ক্ষেত থেকে অজ্ঞাত যুবতির লাশ উদ্ধার

যশোরে ক্ষেত থেকে অজ্ঞাত যুবতির লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার :যশোরের বাঘারপাড়া উপজেলার মাহামুদআলীপুর গ্রামের একটি ক্ষেত থেকে অজ্ঞাত এক যুবতির লাশ উদ্ধার করেছে পুলিশ। তার বয়স ২৫ থেকে ৩০ বছরের মধ্যে। শনিবার ( ২১ মার্চ) সকাল ১০টার দিকে পুলিশ মহরদেহটি উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
বাঘারপাড়া থানার ওসি সৈয়দ আল মামুন জানান, শনিবার সকালে বাঘারপাড়া উপজেলার মাহামুদআলীপুর গ্রামের মাঠের মধ্যে বামুনহাট-বালিয়াডাঙ্গা সড়কের পাশে একটি ক্ষেতে অজ্ঞাত এক যুবতির মরদেহ পড়ে ছিল। স্থানীয়রা মরদেহটি দেখতে পেয়ে পুলিশকে জানায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। নিহত ওই যুবতির পরনে নীল রংয়ের পায়জামার ওপরে কালো রংয়ের বোরখা রয়েছে। এছাড়া গোলাপি রংয়ের একটি ছাপানো ওড়না দিয়ে মাথা বাঁধা ছিল। তার গলা ও মুখে রক্তের দাগ রয়েছে। কিছুটা দূরে একটি ব্যাগের মধ্যে হানিফ পরিবহনের বাসের টিকিট ও পানির বোতল পাওয়া গেছে। বাসের টিকিটে রেহেনা নাম লেখা। টিকিটটি ঢাকার আব্দুল্লাহ পুর থেকে যশোর আসার জন্য কাটা হয়েছিল।
ওসি আরো জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে হত্যার পর মরদেহ ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। প্রাথমিক পর্যায়ে ধর্ষণের কোন আলামত পাওয়া যায়নি। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। নিহত নারীর পরিচয় সনাক্তসহ মামলার প্রস্তুতি চলছে।

খবরটি শেয়ার করুন..




© All rights reserved  2019 Joibanglanews.com
Design & Developed BY ThemesBazar.Com