বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ০৪:২৩ অপরাহ্ন

করনীয়:
করোনা প্রতিরোধে সচেতন হই। ঘন ঘন সাবান দিয়ে হাত ধুই। জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হই।
শিরোনাম :
মানব কল্যাণ ক্ষুদ্র ব্যবসায়ী সমিতির উদ্যোগে খাবার সামগ্রী বিতরণ পত্রিকা না আসায় বেশিরভাগ মানুষ টিভি ও মোবাইলে আস্থা রাখছে সূর্য উদয়ের আগে  বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেন দিনাজপুর জেলা প্রশাসক সংসদ বাংলাদেশ টিভিতে প্রাথমিকের ক্লাস শুরু ৫ এপ্রিল রংপুরে পুলিশের হোম ডেলিভারি সার্ভিস চাঁদপুরে ‘ত্রাণ যাবে বাড়ি’ প্রকল্প চালু হয়েছে জেলা প্রশাসনের উদ্যোগে করোনায় ইতালিতে ২৪ ঘণ্টায় মৃত্যু ৭২৭ আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী দিনাজপুরে ছাত্রলীগ নেতা সুজনের উদ্যোগে খাদ্য দ্রব্য বিতরণ করোনায় গৃহবন্দি মানুষের মাঝে স্বেচ্ছাসেবকলীগ নেতা রাকিবের খাদ্য বিতরণ
শাহরুখ খানের মতো বড় নাম দেখেই কারিনা চাইলেন ৮ কোটি টাকা

শাহরুখ খানের মতো বড় নাম দেখেই কারিনা চাইলেন ৮ কোটি টাকা

জয় ডেস্ক : রাজকুমার হিরানি পরিচালিত সর্বশেসষ ছবি ‘সঞ্জু’ বক্স অফিসে ঝড় তুলেছিল বেশ। এবার তিনি নির্মাণ করতে যাচ্ছেন নতুন ছবি। ছবিটিতে বলিউড বাদশাহ শাহরুখ খানের কাজ করার কথা রয়েছে। অন্যদিকে এই ছবিতে নায়িকা হিসেবে কারিনা কাপুরকে প্রস্তাব দেওয়া হয়। কিন্তু পারিশ্রমিক হিসেবে বড় অংকের টাকা চেয়েছেন কারিনা।

পারিশ্রমিক হিসেবে ছবিটিতে কাজ করার জন্য কারিনা ৮ কোটি টাকা চেয়েছেন নির্মাতার কাছে। কারিনার এই বিপুল অঙ্কের পারিশ্রমিকে প্রযোজকরা রাজি হবেন কি না, সেটাই এখন দেখার বিষয়।

ইদানীং একটি রেডিও শো নিয়মিত হোস্ট করেন কারিনা। সামনেই মুক্তি পেতে চলেছে ‘আংরেজ়ি মিডিয়াম’, যেখানে নায়িকা কাজ করেছেন ইরফান খানের সঙ্গে। এ ছাড়া আমির খানের বিপরীতে ‘লাল সিং চাড্ডা’য় অভিনয় করছেন তিনি। সেখানেও বড়সড় অঙ্কই হেঁকেছেন তিনি। যদিও সে ছবির জন্য জীবনে প্রথম বার অডিশন দিতে হয়েছিল নায়িকাকে! এ বার রাজকুমার হিরানির মতো পরিচালক আর শাহরুখ খানের মতো বড় নাম দেখেই কি পারিশ্রমিকের অঙ্ক এতটা বাড়িয়ে দিলেন তিনি?

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

জয় বাংলা নিউজ/সস

খবরটি শেয়ার করুন..




© All rights reserved  2019 Joibanglanews.com
Design & Developed BY ThemesBazar.Com