বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ০৩:০১ অপরাহ্ন

করনীয়:
করোনা প্রতিরোধে সচেতন হই। ঘন ঘন সাবান দিয়ে হাত ধুই। জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হই।
শিরোনাম :
মানব কল্যাণ ক্ষুদ্র ব্যবসায়ী সমিতির উদ্যোগে খাবার সামগ্রী বিতরণ পত্রিকা না আসায় বেশিরভাগ মানুষ টিভি ও মোবাইলে আস্থা রাখছে সূর্য উদয়ের আগে  বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেন দিনাজপুর জেলা প্রশাসক সংসদ বাংলাদেশ টিভিতে প্রাথমিকের ক্লাস শুরু ৫ এপ্রিল রংপুরে পুলিশের হোম ডেলিভারি সার্ভিস চাঁদপুরে ‘ত্রাণ যাবে বাড়ি’ প্রকল্প চালু হয়েছে জেলা প্রশাসনের উদ্যোগে করোনায় ইতালিতে ২৪ ঘণ্টায় মৃত্যু ৭২৭ আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী দিনাজপুরে ছাত্রলীগ নেতা সুজনের উদ্যোগে খাদ্য দ্রব্য বিতরণ করোনায় গৃহবন্দি মানুষের মাঝে স্বেচ্ছাসেবকলীগ নেতা রাকিবের খাদ্য বিতরণ
মেসির কল্যাণে জয় পায় বার্সেলোনা

মেসির কল্যাণে জয় পায় বার্সেলোনা

জয় ডেস্ক : দু’বার পিছিয়ে পড়েও মেসির অ্যাসিস্টের কল্যাণে রিয়াল বেতিসকে ৩-২ গোলে হারিয়েছে বার্সেলোনা। যদিও শঙ্কা নিয়ে বেতিসের বিপক্ষে খেলতে নেমেছিল তারা। শেষপর্যন্ত মেসির কল্যাণে কষ্টার্জিত জয় নিয়ে মাঠ ছাড়ে স্প্যানিশ জায়ান্টরা।

মেসি এদিন নিজে গোল না পেলেও সতীর্থদের দিয়ে তিনটি করিয়েছেন। তার এমন অবদানে দুই দফা পিছিয়ে পড়েও হারেনি বার্সেলোনা। এদিন ম্যাচের শেষ দিকে দুই দলই ১০ জনের টিমে পরিণত হয়।

ম্যাচের ৬ মিনিটেই পেনাল্টিতে গোলের কারণে পিছিয়ে পড়ে বার্সা। ৯ মিনিটে অবশ্য বার্সাকে সমতা ফিরিয়েছিলেন ডি ইয়ং। লিওনেল মেসির বানিয়ে দেওয়া বলে গোলটি করেন তিনি।

এই সমতা বেশিক্ষণ ধরে রাখতে পারেনি বার্সা। ২৬ মিনিটে নাবিল ফেকিরের গোলে আবার এগিয়ে যায় রিয়াল বেতিস। আক্রমণ-প্রতিআক্রমণের ম্যাচে বার্সা আবার সমতা ফেরায় প্রথমার্ধের যোগ করা সময়ে। আবারও মেসির অ্যাসিস্ট। তার ফ্রি কিক থেকে গোলটি করেন সের্হিয়ো বুসকেৎজ।

মেসি অ্যাসিস্টের হ্যাটট্রিক করেছেন দ্বিতীয়ার্ধে। ৭০ মিনিটে তার ক্রস থেকে হেড করে তৃতীয় গোলটি করেন লংলে। এই স্কোরলাইনে আর হেরফের করতে পারেনি বেতিস। তবে এক জায়গায় ঠিকই সমতায় পৌঁছায় দুই দল। ৭৬ মিনিটে বেতিস ও ৭৯ মিনিটে বার্সা ১০ জনের দলে পরিণত হয়।

অপরদিকে ওসাসুনাকে ৪-১ গোলে হারিয়ে ২৩ ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ। সমান ম্যাচে ৩ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে বার্সেলোনা।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

জয় বাংলা নিউজ/সস

খবরটি শেয়ার করুন..




© All rights reserved  2019 Joibanglanews.com
Design & Developed BY ThemesBazar.Com