বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী ২০২০, ০৭:৪৪ অপরাহ্ন

বিরতির পর মাহি ফিরছেন নতুন ভাবে

বিরতির পর মাহি ফিরছেন নতুন ভাবে

জয় ডেস্ক : ক্যারিয়ারের শুরু থেকেই আলোচনায় ছিলেন মাহিয়া মাহি। এক টানা বেশ কিছু সিনেমায় অভিনয় করে দর্শক মহলে বেশ জনপ্রিয় হয়ে ওঠেন এই নায়িকা। ঢাকাই সিনেমা মানেই ছিল তার সরব উপস্থিতি। এমনটা চলেছে বেশ কিছুদিন। এরপর বিয়ে-সংসার, তারপর কিছুটা বিরতি। এবার বিরতি ভাঙলেন নায়িকা। আবারও সরব হয়ে উঠছেন তিনি। নতুন করে দুটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন হালের চাহিদা সম্পন্ন এই নায়িকা।

এ বিষয়ে মাহি বলেন, ‘অনেকদিন ধরে ভক্তরা প্রশ্ন করছেন, বড়পর্দায় কেন নেই? এই প্রশ্নের উত্তরে শুধু বলেছি, ভালো কাজের মধ্য দিয়েই আবার পর্দায় ফিরব। ভালো লাগার বিষয় হলো, ভালো সিনেমার জন্য দীর্ঘদিন অপেক্ষায় থাকতে হয়নি। এরই মধ্যে ‘অফিসার’ ও ‘ব্লাড’ নামের দুটি সিনেমাতে চুক্তিবদ্ধ হয়েছি। আশা করছি, এই সিনেমা দুটিতে দর্শক নতুন এক মাহিয়া মাহিকে আবিষ্কার করতে পারবেন।’

নতুন সিনেমাগুলো নিয়ে মাহি বলেন, ‘দর্শকদের হলমুখী করতে হলে ভালো সিনেমার বিকল্প নেই। তাই কাজের সংখ্যা না বাড়িয়ে ভালো কাজের দিকে মনোযোগী হয়েছি। এখন থেকে সেই কাজগুলোই করব, যা দর্শকের মনে কিছুটা হলেও ছাপ ফেলবে।’

সিনেমা দুটি নিয়ে মাহি আরও জানান, এরই মধ্যে ‘অফিসার’ সিনেমার বেশ কিছু দৃশ্যের শুটিং হয়েছে। চলতি মাসেই সিনেমার আরও কিছু দৃশ্যের শুটিং হবে।

‘অফিসার’ সিনেমাটি পরিচালনা করছেন ডি এ তায়েব। পরিচালক হিসেবে এটাই তার প্রথম সিনেমা। পরিচালনা ছাড়া অভিনয়ও করছেন তিনি। তায়েব-মাহি জুটি ছাড়াও অভিনয়ে আরও থাকছেন অমিত হাসান, দীপা খন্দকার, জয়রাজ, আনহা তামান্নাসহ অনেকে। অফিসার সিনেমার আগে ‘অন্ধকার জগৎ’ সিনেমাতে ডি এ তায়েবের সঙ্গে জুটি বেঁধে কাজ করেন মাহি।

অফিসার সিনেমার গল্প ও চরিত্রে রয়েছে ভিন্নতা, যা দর্শকের মনোযোগ কাড়বে বলেও আশা প্রকাশ করেন তিনি।

অন্যদিকে ‘ব্লাড’ সিনেমাটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। এ সিনেমাতে মাহি চুক্তিবদ্ধ হলেও শুটিং এখনও শুরু হয়নি। নির্মাতা জানিয়েছেন সিনেমার অন্যান্য শিল্পী চূড়ান্ত হওয়ার পর শুটিং শুরু করবেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

জয় বাংলা নিউজ/সস

খবরটি শেয়ার করুন..




© All rights reserved  2019 Joibanglanews.com
Design & Developed BY ThemesBazar.Com