রবিবার, ২২ মার্চ ২০২০, ০৬:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম :
দিনাজপুরে ট্রাক চালকের গাড়ি আটকে দেড় লাখ ছিনতাই, শ্রমিকদের সড়ক অবরোধ ঢাকা ধামরাই কৃষ্ণনগর হাসপাতাল থেকে ২৬টি সিলিং ফ্যান চুরি ধামরাইয়ে দ্রব্যমূল্যের দাম বেশি রাখায় ৮ ব্যবসায়ীকে ১ লক্ষ ৬৬ হাজার টাকা জরিমানা যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসক,সেবিকাদের করোনার জন্য সেফটির কোনো ব্যবস্থা নাই যশোরে করোনা সন্ধেহে যশোরে পুলিশ সদস্য আইসোলেশনে যশোর বিউটি পার্লার খুললে জরিমানা যশোর পরিবহন শ্রমিক ইউনিয়নের নির্বাচন পুনরায় ২৭ মার্চ অনুষ্ঠিত হওয়ার দাবি শ্রমিকদের দিনাজপুরে হোম কোয়ারেন্টাইনে ৬২জন মাদারীপুরে এক প্রবাসীর ভুলের খেসারত দিচ্ছে ২০ পরিবার যশোরে ১২ লাখ ইউএস ডলারসহ যুবক আটক করেছে বিজিবি
যশোরে ইজিবাইক চালকের ঝুলন্ত লাশ উদ্ধার

যশোরে ইজিবাইক চালকের ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার : যশোর শহরের ভৈরব নদের পাশে আম গাছ থেকে ইজিবাইক চালক সুমন হোসেনের (২৪)  ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে যশোর শহরের পুরাতন কসবা টালিখোলা এলাকায় বসবাস করে এবং সে যশোরের শার্শা উপজেলার নাভারণ বুরুজবাগান এলাকার মিজানুর রহমানের ছেলে।

স্থানীয়রা জানান, সোমবার (৩ ফেব্রুয়ারি) সকালে ভৈরবের পাড়ে আমগাছে সুমন হোসেনকে ঝুলতে দেখে  পুলিশকে খবর দেয়। কোতয়ালী থানার উপ-পরিদর্শক(এসআই) ফেরদৌস আলী সোমবার সকাল ১০টার দিকে ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।
 নিহতের স্বজনরা জানান, সুমন হোসেন শহরের টালিখোলা এলাকার আকবরের বাড়িতে ঘর জামাই হিসেবে বসবাস করে। রবিবার (২ ফেব্রুয়ারি) রাতে তার স্ত্রীর সাথে  গোলযোগ হয়। এরপর  সবাই ঘুমিয়ে পড়লে রাতে কোনো এক সময় সে ঘর থেকে বের হয়ে  ঘোষপাড়ার ভৈরব নদের পাশে আমগাছের ডালে গলায় ফাঁস দিয়ে ঝুলে পড়ে।
 যশোর কোতয়ালি থানার এস আই ফেরদৌস জানান, ভৈরব নদের পাশে আমগাছে ঝুলন্ত অবস্থায় সুমনের লাশ উদ্ধার করে সোমবার সকালে উদ্ধার করা হয়েছে। কি কারণে সে আত্মহত্যা করেছে তা জানার চেষ্টা করা হচ্ছে।

খবরটি শেয়ার করুন..




© All rights reserved  2019 Joibanglanews.com
Design & Developed BY ThemesBazar.Com