সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৯:১০ অপরাহ্ন

ভক্তের ফোন কেড়ে বিতর্কে জড়িয়েছেন সালমান খান

ভক্তের ফোন কেড়ে বিতর্কে জড়িয়েছেন সালমান খান

জয় ডেস্ক :  বলিউডে তারকাদের মেজাজ নিয়ে নানা ছবি প্রায়ই প্রকাশ্যে আসে। তবে হুট করে রেগে যাওয়া তারকাদের মধ্যে সবার উপরে আছে ইন্ডাস্ট্রির ‘সুলতান’ খ্যাত সালমান খানের নাম। তার মেজাজ হুটহাটই গরম হয়ে যায়, ঘটিয়ে বসেন নানা কাণ্ড। সেসব নজির বহুবার দেখেছে বলিউড। এমনকী, ভাইজানের গরম মেজাজের সাক্ষী স্বয়ং তার সাবেক প্রেমিকা অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন।

নতুন খবর হলো, আবারও মেজাজ হারিয়ে বিতর্কে জড়িয়েছেন ‘দাবাং’ হিরো সালমান খান। সম্প্রতি গোয়া বিমানবন্দরে এক ভক্ত তার সঙ্গে সেলফি তোলার আবদার করেন। তখনই ওই যুবকের সেফফোনটি ছো মেরে নিয়ে নেন ভাইজান। সোমবার ঘটে যাওয়া সেই ঘটনা ধরা পড়েছে আহরাজ মোল্যা নামে এক টুইটার ব্যবহারকারীর ভিডিওতে।

সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ওই যুবক লিখেছেন, ‘গোয়া আন্তর্জাতিক বিমানবন্দরে দেখলাম এক ভক্ত সালমান খানের সঙ্গে সেলফি তুলতে চাইলে তার মোবাইল ফোনটি তিনি ছিনিয়ে নেন। এমন মানুষদেরকে সুপারস্টার বলা সাজে না।’ ভিডিওর নিচে আরেক নেটিজেন সালমানকে কটাক্ষ করে লিখেছেন, ‘বয়স হয়ে গেছে কিন্তু বিয়ে হয়নি, মেজাজ তো গরম হবেই।’

টুইটারে ছড়িয়ে পড়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে, বডিগার্ড পরিবেষ্টিত সালমান খান একটি সেলফোন হাতে নিয়ে এগিয়ে যাচ্ছেন। পেছন পেছন সেই ফোনটি নিতে ছুটছেন এক যুবক। তার আগে ওই যুবক নিজের পছন্দের নায়কের সঙ্গে সেলফি তোলার ইচ্ছাপ্রকাশ করলে সালমান তা অস্বীকার করেন। আবদার না মিটিয়ে উল্টো তার ফোনটি কেড়ে নিয়ে হাঁটা দেন।

এর আগে একবার রেগে গিয়ে প্রকাশ্যে এক বডিগার্ডকে চড় মেরেছিলেন সালমান। সেই ভিডিওটিও ভাইরাল হয়েছিল মুহূর্তের মধ্যে। অশোক পাণ্ডে নামে এক চিত্রসাংবাদিকের সঙ্গেও বাজে ব্যবহার করেছিলেন তিনি। তার বিরুদ্ধে অতিরিক্ত রাগ ও মারধরের অভিযোগ তুলেছিলেন সাবেক প্রেমিকা ঐশ্বরিয়াও। প্রচলিত আছে, মেজাজের কারণেই তিনি ত্যাগ করেছিলেন সালমানের সঙ্গ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com