সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০, ০৭:১৪ অপরাহ্ন

মসলার বিজ্ঞাপনে মৌসুমী, শুটিং মালয়েশিয়ায়

মসলার বিজ্ঞাপনে মৌসুমী, শুটিং মালয়েশিয়ায়

জয় ডেস্ক : দুই যুগ পেরিয়ে এখনও সৌন্দর্য আর অভিনয় দিয়ে দর্শকদের মাতিয়ে রেখেছেন ঢাকাই সিনেমার প্রিয়দর্শিনী মৌসুমী। উপহার দিয়েছেন অনেক জনপ্রিয় সিনেমা। একাধিকবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। সিনেমার বাইরেও তাকে মাঝেমাঝে দেখা যায় নাটক কিংবা বিজ্ঞাপনেও।

সম্প্রতি নতুন একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ে মালয়েশিয়ায় অবস্থান করছেন এই নায়িকা। সেখানেই দৃশ্যায়িত হচ্ছে মসলার এই বিজ্ঞাপনের শুটিং। শুটিং শেষে মালয়েশিয়ায় প্রবাসী বাঙালিদের একটি উৎসবেও অংশ নেবেন মৌসুমী। এ সফরে তার সঙ্গে রয়েছেন স্বামী চিত্রনায়ক ওমর সানিও।

মালয়েশিয়া থেকে মৌসুমী বলেন, ‘গত ১৬ জানুয়ারি মালয়েশিয়া এসেছি। আমার সাথে সানি এসে যোগ দিয়েছে ২০ জানুয়ারি। আমি একটি বিজ্ঞাপনের শুটিং করছি। এরপর একটা উৎসব আছে। সবকিছু ঠিক থাকলে ২২ তারিখ দেশে ফিরবো। তবে ভালো লাগছে এবার সঙ্গে আমার পরিবারের সদস্যরাও আছে।’

মৌসুমী জানান, চলতি মাসেই শেষের দিকে শুটিং শুরু হবে তার অভিনীত নতুন ছবি ‘অর্জন ৭১’। তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধে পুলিশের আত্মত্যাগ নিয়ে নির্মিত হচ্ছে ‘অর্জন ৭১’ চলচ্চিত্রটি। মির্জা সাখাওয়াৎ হোসেন ভাই পরিচালনা করেছেন। ছবিতে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরা হচ্ছে। সেজন্য তথ্য সংগ্রহ করতে সময় লাগছে। থেমে থেকে শুটিং করতে হচ্ছে। তবে চলতি মাসেই শুটিং হতে পারে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

জয় বাংলা নিউজ/সস

খবরটি শেয়ার করুন..




© All rights reserved  2019 Joibanglanews.com
Design & Developed BY ThemesBazar.Com