বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪:১৩ পূর্বাহ্ন

ভারতের যাওয়ার সময় জাল ভিসাসহ দালাল আটক

ভারতের যাওয়ার সময় জাল ভিসাসহ দালাল আটক

স্টাফ রিপোর্টার: বর্হিগমনের সিল জাল থাকায় দালালসহ জুনাইদ হোসাইন নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। সে দালালের মাধ্যমে লিবিয়ায় যাওয়ার সময় বেনাপোলের ইমিগ্রেশন পুলিশ তাকে আটক করা হয়েছে। জুনাইদ নরসিংদি জেলার রায়পুরা উপজেলার পূর্বহরিপুর গ্রামের মোমতাজ মিয়ার ছেলে আর দালাল নজরুল বেনাপোলের ভবেরবেড় গ্রামের বাসিন্দা বলে জানিয়েছেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) তৌহিদুল ইসলাম।

সোমবার দুপুরে যশোর পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, জুনাইদ হোসাইন শুক্রবার দুপুরে যশোরে ইমিগ্রেশনের বর্হিগমন ডেস্কের সামনে সীল চেকিং গেটে পাসপোর্ট বর্হিগমন সীল চেকিং করান। এসময় ইমিগ্রেশন থেকে দেখতে পায়, জুনাই হোসাইন ২০১৯ সালের ১৫ নভেম্বর একটি টুরিস্ট ভিসা নিয়ে হযরত শাহাজালাল আর্ন্তজাতিক বিমান বন্দর দিয়ে ভারতে যাওয়ার সময় সন্দেহজনক ভ্রমণ হিসাবে ইমিগ্রেশন তার পাসপোর্টটি অফলোড করেন। তার পাসপোর্টের অফলোড সীল প্রত্যাহারের সীল না থাকায় এবং বর্হিগমন সীল জাল বলে সন্দেহ হলে শুক্রবার তাকে আটক করা হয়।

আটকের পর জুনাইদ হোসাইন জানান, ঢাকার কতিপয় দালালের মাধ্যমে এবং বেনাপোলের দালাল নজরুলের মাধ্যমে প্রথমে ভারতে তারপর লিবিয়ার যাওয়ার চেষ্টা করেছিল।

সংবাদ সম্মেলনে ডিবির ওসি মারুফ আহম্মেদসহ অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com